পাবনায় কলেজ কমিটির সভাপতির বিরুদ্ধে শিক্ষককে মারপিটের অভিযোগ

|

ভুক্তভোগী শিক্ষক মো. মাওলানা আব্দুল রউব।

পাবনা প্রতিনিধি:

পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলা থানার দেবীপুর তেবাড়ীয়া স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক মো. মাওলানা আব্দুল রউবকে মারপিট ও লাঞ্চিত করার অভিযোগ উঠেছে কলেজ পরিচালনা পরিষদের সভাপতি মো. শাজাহান আলীর বিরুদ্ধে।

আজ শনিবার (৫ ফেব্রুয়ারি) বেলা ১২টায় এ ঘটনাটি ঘটে।

আব্দুল রউব জানান, কলেজে নতুন শিক্ষক যোগদান নিয়ে একটি মিটিং বসে। আমি বাড়িতে থাকার কারণে স্কুলের পিওন দিয়ে কলেজের অধ্যক্ষ মো. শফিকুল ইসলাম আমাকে ডেকে আনেন। আমি সেখানে উপস্থিত হলে সভাপতি সাহেব আমার কাছে স্কুল ও কলেজের হিসাব চান এবং রাগান্বিত হয়ে বলেন শিক্ষকগিরি ছুটায়ে দেব। যখন হিসাব চাইব তখনি সঙ্গে সঙ্গে তোর হিসাব দিতে হবে, তা না হলে তোর বিপদ আছে।

এ সময় শিক্ষক রউব সভাপতিকে হিসাব দেওয়ার কথা বললে সভাপতি শাজাহান আলী শিক্ষক রউবকে অধ্যক্ষের সামনেই কিলঘুষি মারতে থাকেন এবং অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এ বিষয়ে থানায় অভিযোগ করলে প্রাণে মেরে ফেলারও হুমকি দেন শিক্ষক রউবকে।

এ ব্যাপারে কলেজ পরিচালনা কমিটির সভাপতি মো. শাজাহান আলী জানান, কোনো শিক্ষককে মারপিট ও লাঞ্চিত করার ঘটনা ঘটেনি। শিক্ষক রউব সাহেবের কাছে কলেজের হিসাব চাওয়াতে একটু কথাকাটিকাটি হয়েছে মাত্র।প্রতিষ্ঠানটির প্রিন্সিপাল মো. শফিকুল ইসলামও কথা বলেন কমিটির সভাপতির সুরেই।

আতাইকুলা থানার ওসি জালাল উদ্দিন জানান, দেবীপুর তেবারিয়া স্কুল এন্ড কলেজের শিক্ষকে মারধরের ঘটনার অভিযোগ পাইনি। পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply