পাবনায় পুলিশ পরিচয়ে অভিনব কায়দায় কৃষকের তিনটি ছাগল নিয়ে গেল প্রতারক

|

ছাগল। প্রতীকী ছবি।

পাবনা প্রতিনিধি:

পাবনার ভাঙ্গুড়ায় পুলিশ পরিচয় দিয়ে দুই সহোদর কৃষকের কাছ থেকে প্রতারণা করে তিনটি ছাগল নিয়ে গেছে এক প্রতারক। যার মূল্য ৩৫ হাজার টাকা।

শনিবার (৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ভবানীপুর দিয়ারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, শনিবার সকালে উপজেলার ভবানীপুর দিয়াপাড়া গ্রামে ছাগল কিনতে আসেন এক ব্যক্তি। এ সময় তিনি নিজেকে থানা পুলিশের লোক পরিচয় দেন। তিনি ওই গ্রামের কৃষক আইয়ুব আলীর দুটি ছাগল ২৪ হাজার টাকা ও তার ভাই নবীর উদ্দিনের একটি ছাগল ১৩ হাজার টাকা দাম মিটান। ছাগল বিক্রির টাকা থানায় গিয়ে আনার কথা বলে ছাগলসহ মালিক আইয়ুব আলীকে ভ্যান গাড়িতে করে ভাঙ্গুড়া বাজার এলাকায় নিয়ে যান।

সেখানে গিয়ে ওই প্রতারক আইয়ুব আলীকে জানায়, ‘স্যার তো আটঘরিয়া চলে গেছেন। আপনি সেখানে গিয়ে টাকাটা নিয়ে আসেন।’ এ কথা বলে তিনি ছাগলের মালিক আইয়ুব আলীকে আটঘরিয়ার উদ্দেশে একটি সিএনজিতে উঠিয়ে দেন। এই সুযোগে প্রতারক ছাগল তিনটি নিয়ে সটকে পড়েন। আটঘরিয়ায় গিয়ে তিনি প্রতারণার শিকার হওয়ার বিষয়টি বুঝতে পারেন। পরে সেখানকার লোকজনের সহায়তায় ঘটনাটি আটঘরিয়া থানার ওসিকে জানালে তিনি ভাঙ্গুড়া থানায় অভিযোগ দেওয়ার পরামর্শ দেন।

ভুক্তভোগী আইয়ুব আলী বলেন, পাড়ার লোকজনের সামনেই তিনি থানার লোক পরিচয় দেন। তাই তিনি তার কথায় বিশ্বাস করেছিলেন। কিন্তু এভাবে তিনি প্রতারণার শিকার হবেন তা কখনও ভাবেননি।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান বলেন, ঘটনাটি তিনি স্থানীয় ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক টুকুনের কাছ থেকে জেনেছেন। অভিযোগ পেলে তিনি এ বিষয়ে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

আরও পড়ুন: পাবনায় পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে কর্মরত দুই রুশ নাগরিকের মৃত্যু

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply