আমি নির্বাচিত সাধারণ সম্পাদক, গায়ের জোরে চেয়ারে বসেছেন নিপুন: জায়েদ খান

|

জায়েদ খান।

নিজেকে এখনও চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যদের ভোটে নির্বাচিত সাধারণ সম্পাদক দাবি করে জায়েদ খান বলেছেন,  নিপুন গায়ের জোরে বহিরাগত ছেলেদের এনে সাধারণ সম্পাদকের চেয়ারে বসেছেন। ভোটারদের সম্মান রাখতে আইনি পদক্ষেপ নিবেন বলেও জানান এ অভিনেতা।

রোববার (৬ ফেব্রুয়ারি) যমুনা টেলিভিশনকে একথা জানান জায়েদ খান।

জায়েদ খান বলেন, গত কয়েকদিন ধরে এফডিসিতে শত শত বাইরের মানুষ আনা হয়েছে। গায়ের জোরে নিজেকে সাধারণ সম্পাদক ঘোষণা করলেই কি সেটি কার্যকর হবে? এফডিসিতে সিনেমাের জায়গা, শিল্পের জায়গা, সেখানে বহিরাগতরা আসবে কেন? ১৭৬ জন ভোটার আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করেছে। তাদের সম্মান আমাকে রাখতে হবে।

জায়েদের দাবি, শনিবার নিপুনকে সোহানুর রহমান সোহানের সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণার আগে বনানীর একটি রেস্তোরাঁয় নীলনকশা তৈরি করা হয়। এ সময় নিপুন ও সোহানুর রহমান সোহান ছাড়াও উপস্থিত ছিলেন মোহাম্মদ হোসেন।

জায়েদ জানান, অবৈধভাবে নির্বাচিত সাধারণ সম্পাদককে যেন শপথ না করানো হয় এ জন্য আমি সোহানুর রহমান সোহান ও মোহাম্মদ হোসেনকে আইনি নোটিশ পাঠিয়েছে। তার কেউ আইন মানছেন না। আইনি প্রক্রিয়ায় আইনি লড়াই চালিয়ে যাবো আমি।

প্রসঙ্গত, রোববার বিএফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনে বিজয়ী সদস্যদের শপথগ্রহণ অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে নিপুনসহ তার প্যানেলের বিজয়ীরা উপস্থিত ছিলেন। জায়েদের প্যানেলের সভাপতি প্রার্থী ও সদস্য সাবেক সভাপতি মিশা সওদাগর নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চনকে শপথবাক্য পাঠ করান। নিপুনকে সমর্থনও জানান মিশা সওদাগর। এ ব্যাপারে দুঃখ করে জায়েদ বলেন, আমার সাথে যে অন্যায় হয়েছে সেটা নিয়ে কথা তার অন্তত কথা বলা উচিত ছিল।

উল্লেখ্য, শনিবার আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান অর্থের বিনিময়ে ভোট কেনার দায়ে প্রথমে বিজয়ী প্রার্থী জায়েদ খানের প্রার্থিতা বাতিল করার ঘোষণা দেন। একইসাথে নিপুনকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক ঘোষণা করেন।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply