মাদারীপুরে কৃষকলীগ নেতা খুন; সাবেক ইউপি চেয়ারম্যানের বাড়িতে আগুন দিলো জনতা

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

মাদারীপুরের কালকিনিতে কৃষকলীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ কয়েকজনের বেশ কয়েকটি বসতঘর ও ইটভাটায় অগ্নিসংযোগ করেছে বিক্ষুব্ধ জনতা।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কৃষকলীগ নেতা মানিক সরদার হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মাদারীপুরের কালকিনি উপজেলার আলিনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন সরদারের বসতঘরে লুটপাট শেষে অগ্নিসংযোগ করে বিক্ষুব্ধরা। পরে তার সমর্থিত পাশের ৮ থেকে ১০টি বসতঘর ও একটি ইউভাটায় পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয় তারা।

পুলিশ জানায়, আগুনের খবর পেয়ে মাদারীপুর ফায়ার সার্ভিসের দুটি ও বরিশালের গৌরনদী ফায়ার সার্ভিসের একটি ইউনিট ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। মানিক সরদার হত্যাকাণ্ডের জেরেই পরবর্তী অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে উল্লেখ করে আইনগত ব্যবস্থা নেয়ার কথাও জানায় পুলিশ।

মাদারীপুরের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, মানিক সরদারের হত্যাকাণ্ডে এক পক্ষের অভিযোগের তীর মিলন সরদারের দিকে। তাই আজ মাগরিবের পরে মানিক সরদারের জানাযার পরে কিছু উচ্ছৃঙ্খল জনতা সাবেক ওই চেয়ারম্যানের বিভিন্ন স্থাপনায় আগুন ধরিয়ে দেয়।

প্রসঙ্গত, সোমবার সন্ধ্যায় ফাসিয়াতলা বাজার থেকে মোটরসাইকেলযোগে বাসায় ফেরার পথে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে খুন হন কালকিনি উপজেলা কৃষকলীগের কৃষি বিষয়ক সম্পাদক মানিক সরদার। হত্যাকাণ্ড ও অগ্নিসংযোগের এই দুটি ঘটনার পরে পুরো এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। তবে, এ ঘটনায় এখনো মামলা হয়নি।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply