পিটিয়ে নিজের ভাইকে মেরেই ফেললেন নবনির্বাচিত ইউপি সদস্য

|

ফাইল ছবি

অপর প্রার্থীর হয়ে নির্বাচন করায় নিজ ভাইকে হত্যার অভিযোগ উঠেছে এক নবনির্বাচিত ইউপি মেম্বারের বিরুদ্ধে। ঘটনার পর থেকে ওই ইউপি মেম্বার ও তার পরিবারের সদস্যরা পলাতক বলে জানা গেছে।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে খুলনার রূপসা উপজেলার টিএসবি ইউনিয়নের পাচানী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইসরাইল মোল্লা (৪৮) ও অভিযুক্ত ইন্তাজ মোল্লা (৫০) সহোদর বলে জানা গেছে।

পুলিশ এবং নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে নিজ বাড়িতেই ছিলেন ইসরাইল মোল্লা। এসময় তার বাড়িতে আকস্মিক হামলা চালান তার ছোটভাই ইন্তাজ মোল্লা, ভাতিজা সোহাগ (২৫) ও আরেক ভাই মারুফ মোল্লা। এসময় নিহতের স্ত্রী খাদিজা পারভীনের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে ঘাতকরা পালিয়ে যায়। আহত ইসরাইলকে উদ্ধার করে খুলনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী খাদিজা পারভীন জানান, জমিজমা এবং কিছুদিন আগে সংঘটিত ইউপি নির্বাচনকে ঘিরে দুই ভাইয়ের মধ্যে দ্বন্দ্ব চলছিল। তার অভিযোগ, ইসরাইল মোল্লা অপর এক ইউপি মেম্বার প্রার্থীর নির্বাচন করায় ক্ষিপ্ত হয়ে তাকে হত্যা করেছেন ইন্তাজ মোল্লা।

এ ব্যাপারে রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশাররফ হোসেন জানান, অভিযুক্তদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply