সেনাবাহিনীতে যোগ দেয়া হলো না জাহিদের, ৮ দিন পর মিললো ঝুলন্ত মরদেহ

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের গজারিয়ায় নিখোঁজের ৮ দিন পর জাহিদ হোসেন (২২) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৯ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে উপজেলার বাউশিয়া এলাকায় একটি কারখানার কাঠবাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত জাহিদ স্থানীয় টেঙ্গারচর গ্রামের কৃষক আবুল কালামের ছেলে। তার বাংলাদেশ সেনাবাহিনীতে যোগাদানের কথা ছিল বলে জানিয়েছে পরিবার।

পরিবার সূত্রে জানা যায়, জাহিদ সেনাবাহিনীতে যোগদানের নিয়োগপত্র পেয়েছিল। ৪ ফেব্রুয়ারি তার যোগদান করার কথা ছিল বলেও জানা গেছে। এর আগে গত ৩১ জানুয়ারি সোমবার সকালে শরীর চর্চার জন্য বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয় জাহিদ। পরে অনেক খোঁজাখুজি করে পাওয়া না গেলে ২ ফেব্রুয়ারি গজারিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করে জাহিদের পরিবার। আটদিন পর বুধবার তার মরদেহ পাওয়া গেলো। এ ঘটনায় সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবি তাদের।

আরও পড়ুন: জামিনে বের হয়ে ১৮ বছর ধরে লাপাত্তা যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি, অবশেষে ধরা

এ বিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো. রইছ উদ্দীন জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বাউশিয়া একটি কারখানার বাগান থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহটি ৪-৫ দিন আগের বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়না তদন্তের পরই মৃত্যুর সঠিক কারণ বোঝা যাবে বলেও জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply