মেহেরপুরে মুক্তিযোদ্ধার টাকা ছিনতাইকালে আটক ১

|

ছিনতাইয়ের ঘটনায় আটককৃত যুবক কালু।

মেহেরপুর প্রতিনিধি:

মেহেরপুরে মুক্তিযোদ্ধা বেগম সালেহার টাকা ছিনতাই করার সময় কালু নামের এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। বুধবার (৯ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে শহরের স্টেডিয়াম পাড়া প্রগতি ক্লিনিকের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মুক্তিযোদ্ধা বেগম সালেহা মেহেরপুরের প্রধান ডাকঘরে সঞ্চয়ের টাকা সংগ্রহ করে বাড়িতে যাচ্ছিলেন। এ সময় কালু ও রুবেল নামের দুই ছিনতাইকারী তার হাতে থাকা ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় বেগম সালেহার চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসে। পরে মেহেরপুর জেলা পুলিশের বিশেষ শাখার এসআই সোহেল এবং এসআই ইব্রাহিম স্থানীয়দের সাহায্যে কালুকে আটক করে।

আটককৃত কালু মেহেরপুর শহরের গোরস্থান পাড়ার রবিউল ইসলামের ছেলে এবং পলাতক রুবেল একই এলাকার মঈন ড্রাইভারের ছেলে।

আরও পড়ুন: চট্টগ্রামে পিকআপের চাপায় ২ স্কুলছাত্রী নিহত

ভুক্তভোগী বেগম সালেহা বলেন, পোস্ট অফিস থেকে টাকা তুলে আমি ব্যাগের ভেতর ১০ হাজার টাকা নিয়ে হেঁটে যাচ্ছিলাম। এ সময় দু’জন ছিনতাইকারী আমার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পলিয়ে যাওয়ার সময় আমি চিৎকার করতে থাকি। আমার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। পরে পুলিশের দু’জন সদস্য একজনকে আটক করেছে এবং অপর একজন ছিনতাইকারী আমার টাকা নিয়ে পালিয়ে যায়।

সদর থানার ওসি শাহদারা খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আটককৃত কালুর বিরুদ্ধে ডাকাতি ও ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশ। এ ঘটনায় পলাতক আসামি রুবেলকে আটক এবং টাকা উদ্ধারের জন্য পুলিশ কাজ করছে বলেও জানানো হয়।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply