তৃতীয়বার বোকা হতে চাই না, সার্চ কমিটির আমন্ত্রণ প্রসঙ্গে সুজন সম্পাদক

|

সুজন সম্পাদক বদিউল আলম মজুমদার।

সার্চ কমিটির আমন্ত্রণে সাড়া দিবেন তবে তৃতীয়বার বোকা হতে চান না বলে জানিয়েছেন সুশাসনের জন্য নাগরিকের (সুজন) সম্পাদক ড. বদিউল আলম মজুমদার।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) যমুনা টেলিভিশনকে দেয়া এক সাক্ষাৎকারে এ কথা জানান তিনি।

ড. বদিউল আলম মজুমদার বলেন, এর আগেও আমন্ত্রণে সাড়া দিয়ে মতামত ও পরামর্শ দিয়েছি। কিন্তু পরামর্শের কোনো প্রতিফলন দেখতে পাওয়া যায়নি।

কোনো বিশেষ গোষ্ঠীর সমর্থক ও জনশ্রুতি নেই এমন কেউ যেন দায়িত্ব না পায় সার্চ কমিটির কাছে এটিই প্রস্তাব করবেন বলে জানান ড. বদিউল আলম মজুমদার।

এছাড়াও সার্চ কমিটির আমন্ত্রণের তালিকায় থাকা কয়েকজন বিশিষ্ট নাগরিকের সাথে কথা বলেছে যমুনা টেলিভিশন। তাদের মধ্যে অনেকেই চিঠি পেয়েছেন। কেউ কেউ জেনেছেন টেলিফোনে। বিশিষ্ট নাগরিকদের কয়েকজন যমুনা টেলিভিশনকে জানান, অবশ্যই যাবেন তারা, মত দিবেন যাতে নির্বাচনের পরিবেশ ও ভোটের ওপর আস্থা ফিরিয়ে আনা যায়। কেউ কেউ বলেছেন, বিস্তারিত জানাবেন কমিটির সঙ্গে বৈঠকের পরই।

উল্লেখ্য, শনিবার (১২ ফেব্রুয়ারি) ও রোববার (১৩ ফেব্রুয়ারি) তিন দফায় রাষ্ট্রের বিশিষ্ট নাগরিকদের পরামর্শ নিবে কমিটি। এরই মধ্যে ৬০ জনকে জানানো হয়েছে আমন্ত্রণ। আমন্ত্রিতদের মধ্যে আছেন আছেন সাবেক অ্যাটর্নি জেনারেল এ এফ হাসান আরিফ, এ. জে. মোহাম্মদ আলী, মুনতাসির মামুন, রোকন উদ্দিন মাহমুদ, শাহদীন মালিক, বদিউল আলম মজুমদার, তোফায়েল আহমেদ, অধ্যাপক ড. গোলাম রহমান, অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক, ড. আসিফ নজরুল, সাবেক এফবিসিসিআই সভাপতি এ কে আজাদ, মাহফুজা খানমসহ আরও অনেকে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply