করোনার টিকা দিতে গিয়ে শিক্ষার্থীদের মধ্যে বিবাদ, আহত ১০

|

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের কাউখালী উপজেলায় করোনার টিকা নিতে গিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শিক্ষার্থীদের দুই পক্ষের মধ্যে বিবাদ হয়েছে। এ সময় এক পক্ষের হামলায় অপর পক্ষের ১০-১২ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা সদরের স্টিমার ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। হামলার শিকার ছাত্ররা হোগলা বেতকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

হোগলা বেতকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কিরন চন্দ্র রায় জানান, সকালে শিক্ষার্থীদের টিকা প্রদানের কেন্দ্র হিসেবে নির্ধারিত উপজেলা সদরের বালক মাধ্যমিক বিদ্যালয়ে তার স্কুলের ছাত্ররা যায়। তার বিদ্যালয়ের শিক্ষার্থীদের পাশেই অন্য একটি বিদ্যালয়ের ছাত্রীদের লাইন ছিল। এজন্য এক ছাত্র টিকা নিয়ে বের হওয়ার সময় যেন ওই ছাত্রীদের গায়ে কোনো ধরনের স্পর্শ না লাগে সেজন্য একটু দূর দিয়েই সে বের হচ্ছিল। কিন্তু ওই সময় বালক মাধ্যমিক বিদ্যালয়ের এক ছাত্রের গায়ে একটু ধাক্কা লাগে। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে আমাদের কয়েক ছাত্রকে মারধর করে বালক মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্ররা।

কিরণ চন্দ্র আরও বলেন, বিষয়টি বালক মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকদের জানালে, ওই বিদ্যালয়ের এক শিক্ষক আমার ছাত্রদের এগিয়ে দেন। কিন্তু তারপরও বালক বিদ্যালয়ের ছাত্ররা স্থানীয় স্টিমার ঘাট এলাকায় এসে আমার ছাত্রদের ওপর হামলা করে। এ সময় হামলায় নবম শ্রেণির ছাত্র মো. সিয়াম হোসেন, এসএসসি পরীক্ষার্থী সাকিল আহম্মেদ, দশম শ্রেণির ছাত্র শিবলী হাওলাদার, নবম শ্রেণির ছাত্র সিফাত হোসেন গুরুতর আহত হয়।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বনি আমিন জানান, এ ঘটনায় ২ হামলাকারীকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply