সানশেডে এক সপ্তাহ আটকে থাকা বিড়ালকে উদ্ধার করলো ফায়ার সার্ভিস

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

কলেজের সানশেডে এক সপ্তাহ আটকে থাকার পর একটি বিড়ালকে অবশেষে উদ্ধার করেছে টাঙ্গাইল ফায়ার সার্ভিস। শনিবার (১২ ফেব্রুয়ারি) সকালে শহরের সরকারি শেখ ফজিলাতুন নেসা মুজিব মহিলা কলেজের চার তলা বিশিষ্ট একটি ভবনের সানশেডে আটকে থাকা বিড়ালটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, এক সপ্তাহ ধরে বিড়ালটি ওই ভবনের সানশেডে আটকে ছিল। পরে পাশের ভবনে থাকা ওয়াহিদ আকরাম সুবিন নামের এক ব্যক্তি শুক্রবার বিকেলে ফায়ার সার্ভিসের সাথে যোগাযোগ করেন। অনেক অনুরোধের পরও বিড়ালটি উদ্ধারে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষের কোনো সাড়া পাওয়া যায়নি।

পরে বিড়ালটির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে। এরপর শনিবার ফায়ার সার্ভিসের একটি দল এসে বিড়ালটিকে উদ্ধার করে।

আরও পড়ুন: মাদাগাস্কারে ঘূর্ণিঝড় বাতসিরাইয়ের আঘাতে নিহতের সংখ্যা বেড়ে ১২০

বিষয়টি নিয়ে সরকারি শেখ ফজিলাতুন নেসা মুজিব মহিলা কলেজের প্রিন্সিপাল শহিদুজ্জামান বলেন, ‘আমরা বিড়ালের বাচ্চাটি উদ্ধারে চেষ্টা করেছি। কিন্তু উদ্ধার করতে পারিনি। আজ ফায়ার সার্ভিস উদ্ধার করেছে। তাদের ধন্যবাদ।’

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. ইদ্রিস বলেন, খবর পেয়ে বিড়ালের বাচ্চাটি উদ্ধার করা হয়েছে। প্রাণ বাঁচানো আমাদের প্রধান কাজ। সেটা মানুষ হোক বা যেকোন প্রাণী।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply