আটরশির প্যান্ডেল করতে না দেয়ায় ব্যবসায়ীকে মারধর আওয়ামী লীগ নেতার

|

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে রায়পুর পৌরসভায় আটরশির ওরসের গরুর প্যান্ডেল করতে না দেয়ায় সাইফুদ্দিন
নয়ন নামে এক ব্যবসায়ীকে প্রকাশ্যেই মারধর করার অভিযোগ উঠেছে রায়পুর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি কাজী জামশেদ কবির বাকী বিল্লাহর বিরুদ্ধে। ব্যবসায়ীকে মারধরের একটি সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, রায়পুর পৌর আওয়ামীলীগের সভাপতি কাজী জামশেদ কবির বাকি বিল্লাহ তার লোকজন নিয়ে সাইফুদ্দিন নয়নকে মারতে মারতে টেনে-হিঁচড়ে বাসার ভেতরে নিয়ে যান। এর কিছুক্ষণ পর বাকী বিল্লাহ বাসা থেকে তার লোকজন নিয়ে বের হয়ে যান।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে শুক্রবার বিকেল ৫টা ৫৯ মিনিটে পৌরসভার ৮নং ওয়ার্ডের সিএনজি স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। রাতে আহত সাইফুদ্দিন রায়পুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছেন।পরে তিনি রায়পুর থানায় কাজী জামশেদ কবির বাকী বিল্লাহসহ চারজনকে আসামি করে একটি অভিযোগ দিয়েছেন।

সাইফুদ্দিন নয়ন জানান, পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী জামশেদ কবির বাকী
বিল্লাহ আওয়ামী লীগের রাজনীতির পাশাপাশি আটরশি পীরেরও মুরিদ। দীর্ঘদিন ধরে প্রায় বাড়ির
সামনে প্যান্ডেল তৈরি করে আটরশি পীরের মুরিদদের নিয়ে বিভিন্ন অনুষ্ঠান করতেন। সে অনুযায়ী
এখন আবার বাড়ির সামনে গরুর প্যান্ডেল তৈরি করা শুরু করেন। এতে করে গরুর বর্জ্য ও আবর্জনায়
অনেক সমস্যা হয়। এইখানে প্যান্ডেল করতে নিষেধ করা হয়। এর জের ধরে সবার সামনে মারধর করা হয় তাকে। এ ঘটনায় পুলিশ এখনও কোনো ব্যবস্থা নেয়নি বলেও অভিযোগ করেন তিনি।

তবে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শিপন বড়ুয়া জানান, জমি সংক্রান্ত বিরোধের কারণে দুই-পক্ষের মধ্যে হাতাহাতি হয়েছে। তবে সাইফুদ্দিন নয়ন চারজনকে অভিযুক্ত করে থানায় একটি অভিযোগ দিয়েছেন। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply