নেত্রকোণায় দুই কিশোর দলের সংঘর্ষে নিহত ১, আহত আরও ৪

|

ছবি: সংগৃহীত।

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:

পূর্ব বিরোধের জের ধরে নেত্রকোণার কেন্দুয়ায় দুই কিশোর পক্ষের মধ্যে সংঘর্ষে এক কিশোর ছরিকাঘাতে নিহত হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত চারজন আহত হয়। হতাহতদের প্রত্যেকের বয়স ১৩ থেকে ১৫ বছরের মধ্যে। তারা বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

শনিবার (১২ ফেব্রুয়ারি) রাত ১২টার দিকে চিরাং ইউনিয়নের সাগুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কিশোরের নাম সুমন মিয়া (১৫)। সে চিরাং ইউনিয়নের চিথোলিয়া গ্রামের মৃত ইনছান মিয়ার ছেলে।

আরও পড়ুন: আনুষ্ঠানিকভাবে কার্যালয়ে যোগ দিলেন মেয়র আইভী

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, চিথোলিয়া গ্রামে একটি সমিতি নিয়ে দীর্ঘদিন ধরে দুই কিশোর পক্ষের মধ্যে বিরোধ চলে আসছে। গতকাল শনিবার রাত ১২টার দিকে পাশের গ্রাম সাগুলিয়ায় ওরস শুরু হয়। সেখানে এই দু’পক্ষের কথা কাটাকাটি শুরু হলে, এক পর্যায়ে সঙ্গে থাকা ছুরি দিয়ে একে অপরকে আঘাত শুরু করে কিশোররা। এতে পাঁচজন গুরুতর জখম হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে নেত্রকোণা নিয়ে যাওয়া হয়। এরপর রাত তিনটার দিকে নেত্রকোণা থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সুমন মিয়াকে মৃত ঘোষণা করেন। আর আহত অন্য চারজন ওই হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কেন্দুয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. সাইফুল ইসলাম।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply