মাত্র ৫ মিনিটের একটা ফোনে আমাকে বাদ দেয়া হয়েছে: ব্রড

|

ছবি: সংগৃহীত।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইংল্যান্ডের টেস্ট দল থেকে বাদ পড়েছেন স্টুয়ার্ট ব্রড। এ নিয়ে নিজের ক্ষোভ ঝেড়েছেন এই তারকা। প্রশ্ন তুলেছেন দল নির্বাচন নিয়েও। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দল থেকে বাদ দেয়ার কথা জানানো হয় তাকে।

দল থেকে বাদ পড়া নিয়ে সংবাদমাধ্যম ডেইলি মেইলে লেখা এক কলামে ৩৫ বছর বয়সী ব্রড লেখেন, আমার পারফরমেন্স খারাপ হলে বাদ পড়তে পারতাম। কিন্তু মাত্র পাঁচ মিনিটের একটা ফোনকলে আমাকে বাদ দেয়ার কথা জানানো হয়েছে। এ নিয়ে আমি অত্যন্ত হতাশ। অ্যান্ড্রু স্টাউস ফোন দিয়ে আমাকে যা বলেছে তা আমার কাছে অপ্রত্যাশিত ছিল।

কলামে ইংল্যান্ডের হয়ে ১৫২টি টেস্ট খেলা ব্রড আরও লেখেন, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তাকে দল থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত তাকে আঘাত করেছে। তার এখনও ইংল্যান্ডের সেরা একাদশে জায়গা পাওয়া উচিত। নিজে মানসিক চাপে আছেন বলেও জানান তিনি। বলেন, ৩৫ বছর বয়সে যে ব্যথা পেয়েছি তা সর্বশেষ ১২ বছর বয়সে পেয়েছিলাম।

নিজের অ্যাশেজ পারফরমেন্স নিয়ে ব্রডের ভাষ্য, সিরিজে দলের সেরা তিন বোলারের আমি একজন। টেস্ট দলে আমার থাকা উচিত। প্রতিদিন সকালে ঘুম থেকে উঠলে আমি বুঝতে পারি আমার রাগ ও বিরক্তি বাড়ছে। মা পরামর্শ দিয়েছেন আপাতত ক্রিকেট থেকে দূরে থাকতে। তারপর সিদ্ধান্ত নিতে।

আরও পড়ুন: আইপিএল নিলাম; সিঙ্গাপুরের ক্রিকেটার বিক্রি হলেন ৮.২৫ কোটিতে

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply