কর ফাঁকি দেয়ার অভিযোগ সোনম কাপুরের স্বামীর বিরুদ্ধে

|

ছবি: সংগৃহীত

জাল নথি দিয়ে আয়কর ফাঁকি দেয়ার অভিযোগ উঠলো সোনম কাপুরের স্বামী আনন্দ আহুজার বিরুদ্ধে। একটি আন্তর্জাতিক শিপিং সংস্থার পক্ষ থেকে এই অভিযোগ আনা হয়েছে। নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন সোনমের স্বামী। খবর সংবাদ প্রতিদিনের।

প্রতিবেদনে বলা হয়, ঘটনার সূত্রপাত হয় চলতি বছরের ২৭ জানুয়ারি। সেদিনই টুইটারে শিপিং সংস্থার বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন আনন্দ। টুইটারে সোনমের স্বামী অভিযোগ করেন, অনৈতিকভাবে তার পণ্য আটকে রেখেছে ওই সংস্থা। বৈধ কাগজপত্র নিতেও অস্বীকার করা হচ্ছে। আর তার জন্য কোনো কারণও দেয়া হচ্ছে না। এই বক্তব্যে স্বামীকে সমর্থন করেন সোনম কাপুরও।

আনন্দের অভিযোগের জবাব দিতে গিয়ে শিপিং সংস্থার পক্ষ থেকে কর ফাঁকির প্রসঙ্গ তোলা হয়। সংস্থার দাবি, তাদের পক্ষ থেকে গাফিলতির কোনো প্রশ্ন করার অবকাশ নেই। আনন্দ আহুজা বরং পণ্যের দাম ভুল জানিয়েছেন। যাতে তিনি কর ফাঁকি দিতে পারেন। আবার আমদানি শুল্কও কমাতে পারেন। এর জন্য নাকি ৯০ শতাংশ কম দাম দেখানো হয়েছে।

তার বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করে আনন্দ আরও জানান, সংস্থার পক্ষ থেকেই ব্যাংকের সমস্ত রশিদ বাতিল করা হয়েছে, যাতে পণ্য পৌঁছতে দেরি হয় এবং বেশি করে জরিমানা আদায় করা যায়।
আরও পড়ুন: এবার বাজারে এলো ‘পুস্পা’ শাড়ি, চাহিদা তুঙ্গে!
উল্লেখ্য, ২০১৮ সালে আনন্দ আহুজার সঙ্গে অনিল কাপুরের কন্যা সোনম কাপুরের বিয়ে হয়। ব্যবসায়ী পরিবারের ছেলে আনন্দ বড় হয়েছেন দিল্লিতে। তবে এখন তিনি থাকেন লন্ডনে। বিয়ের পর থেকে সোনমও বলিউডে কাজ কমিয়ে দিয়েছেন। বছরের বেশিরভাগ সময় লন্ডনেই থাকেন নায়িকা। ভ্যালেন্টাইনস ডে’তে স্বামীর সঙ্গে ছবিও পোস্ট করেছেন সোনম।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply