সিলভার জোড়া গোলে লিসবনকে উড়িয়ে দিলো ম্যানসিটি

|

ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়ন্স লিগে রাউন্ড অব সিক্সটিনের ম্যাচে বার্নাদো সিলভার জোড়া গোলে স্পোর্টিং লিসবনকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি।

ম্যাচের আগের প্রেস কনফারেন্সেই পেপ গার্দিওলা বলেছিলেন, চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা তাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ। সেই কথার ছাপ পাওয়া গেল মাঠে তার শিষ্যদের শরীরী ভাষায়ও। শুরু থেকেই বেশ আত্মবিশ্বাসী ছিল ম্যানচেস্টার সিটি। লিসবনের মাঠে ম্যাচের শুরু থেকেই দাপট দেখায় ডি ব্রুইনা-মাহরেজরা। ম্যাচের ৭ মিনিটেই লিড নেয় পেপ গার্দিওলার দল। ডি ব্রুইনার বাড়ানো বলে স্কোর শিটে নাম তোলেন রিয়াদ মাহরেজ।

মিনিটে দশেকের মধ্যে ব্যবধান ২-০ করে ম্যানচেস্টার সিটি। এবার নিজ দেশের ক্লাবের বিপক্ষে গোল করেন পর্তুগীজ প্লেমেকার বার্নাদো সিলভা।

এরপর ৩২ মিনিটে ফিল ফোডেন আর ৪৪ মিনিটে বার্নাদো সিলভার ২য় গোলে প্রথমার্ধেই ৪-০ ব্যবধানে লিড নেয় ম্যান সিটি। রাউন্ড অব সিক্সটিনে সর্বোচ্চ গোলের লিড নিয়েই প্রথমার্ধ শেষ করে পেপ গার্দিওলা বাহিনী।

দ্বিতীয়ার্ধের শুরুতেই নিজের হ্যাটট্রিক প্রায় পূরণ করেই ফেলেছিলেন সিলভা। কিন্তু অফসাইডে সেই গোল বাতিল করে ভিএআর। ৫৮ মিনিটে রাহিম স্টার্লিংয়ের বক্সের বাইরে থেকে নেয়া শট জালে জড়ালে ৫-০ গোলের বড় ব্যবধানে জয় নিশ্চিত হয় ম্যানচেস্টার সিটির। ৯ মার্চ হবে ২য় লেগের খেলা।

আরও পড়ুন: এমবাপ্পের শেষ মুহূর্তের গোলে রিয়ালকে হারালো পিএসজি


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply