‘আমার স্ত্রী ভীষণ সুন্দরী, তাকে ফিরিয়ে এনে দিন’, থানায় গিয়ে আবেদন যুবকের!

|

ছবি: সংগৃহীত।

স্ত্রী সুন্দরী, উচ্চশিক্ষিতা ও স্মার্ট। সেই তুলনায় স্বামী তেমন সুদর্শন পুরুষ নন। আর তাতেই নতুন বউ ছেড়ে গেছেন স্বামীর ঘর। স্ত্রীকে ফিরে পেতে তাই স্বামী গেলেন থানায়। তার অভিযোগ শুনে রীতিমতো হতবাক পুলিশ কর্মকর্তারাও। সম্প্রতি এমন ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের ছতরপুর জেলায়। খবর আনন্দবাজার পত্রিকার।

প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি হাতে লেখা একটি আবেদনপত্র নিয়ে থানায় হাজির হন নন্দু পাল নামক এক যুবক। তার আবেদন, নতুন বিয়ে করার পর সুন্দরী স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়িতে বেড়াতে যান তিনি। সেদিন সেখানেই থেকে যান তার স্ত্রী রিনা পাল। কয়েকদিন পর আনতে গেলে আর ফেরেননি রিনা।

নন্দু বলেন, আমি আমার স্ত্রীর মতো সুন্দর নই বলেই হয়তো সে আমার সাথে সংসার করতে চাইছে না। তবে আমি তাকে ফিরে পেতে চাই। স্ত্রীকে আনতে গেলে শ্বশুরবাড়ির লোকজন তাকে ঘরে আটকে রেখে মারধর করে বলেও জানান নন্দু।

গত বছরের ৩০ এপ্রিল দুই পরিবারের পক্ষ থেকেই বিয়ে হয় নন্দু এবং রিনার। তবে এখন আর সংসার করতে চান না রিনা। বিয়ের পর মাত্র তিনদিনই নন্দুর সাথে ছিলেন তিনি। এনিয়ে নন্দুর প্রশ্ন, আমি দেখতে খারাপ ঠিকই, কিন্তু তা বলে আমাকে ছেড়ে চলে যাবে?

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply