কেন পেছালো ছবিগুলোর মুক্তি?

|

পিছিয়ে গেলো বলিউডের দুই বিগ বাজেট সিনেমার মুক্তি। একদিকে অক্ষয়ের ‘বচ্চন পান্ডে’। অন্যদিকে আমির খানের ‘লাল সিং চাড্ডা’। কিন্তু কেন পিছিয়ে পড়লো এই দুই সিনেমার মুক্তি?

বর্তমানে একের পর এক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন অক্ষয় কুমার। সদ্য রাম সেতু সিনেমার শেষ অংশের কাজ শেষ করেছেন অক্ষয়। পাশাপাশি ইমরান হাসমির সঙ্গে তার পরবর্তী সিনেমা ‘সেলফি’ আছে মুক্তির অপেক্ষায়। এছাড়াও পৃথ্বীরাজ মুক্তি পাচ্ছে এ বছর ১০ জুন।

এরই মধ্যে অক্ষয় অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘বচ্চন পান্ডে’ ছিলো মুক্তির অপেক্ষায়। সিনেমাটি মুক্তির কথা ছিল এ বছরের ৪ মার্চ। কিন্তু সিনেমার তারিখ পিছিয়ে এবার নতুন মুক্তির তারিখ ঘোষণা করলেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে অক্ষয় কুমার ‘বচ্চন পান্ডে’র নতুন পোস্টার শেয়ার করে লিখেছেন, ‘অ্যাকশন, কমেডি, রোমান্স, নিয়ে এবার হাজির হচ্ছেন হোলি উৎসবে। ১৮ মার্চ মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

সিনেমার নির্মাতা ফরহাদ সামজী ও প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার এই সিদ্ধান্তের কারণ হলো করোনা পরিস্থিতি। সিনেমাতে অক্ষয় কুমার ছাড়াও অভিনয় করেছেন কৃতি স্যানন ও জ্যাকলিন ফার্নান্দেজ।

এদিকে, পিছিয়ে পড়লো আমির খানের সিনেমা ‘লাল সিং চাড্ডা’ সিনেমার মুক্তি। সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল এ বছর ১৪ এপ্রিল। কিন্তু পোস্ট প্রডাকশনের কিছু কাজ বাকি থাকার কারণে সিনেমার মুক্তির তারিখ পিছিয়ে ১১ আগস্ট করার সিদ্ধান্ত নিয়েছে সিনেমার প্রযোজক ও নায়ক আমির খান। সিনেমাতে জুটি বেঁধে অভিনয় করেছেন আমির খান ও কারিনা কাপুর খান।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply