ফাইনালের আগে বিজ্ঞাপনের শ্যুটিং করেছেন সাকিব!

|

বিজ্ঞাপনের কাজে সাকিব আল হাসান।

বিপিএল ফাইনালের আগে ‘ম্যানেজড ইভেন্ট এনভায়রনমেন্ট-এমইই’ থেকে বের হয়ে বিজ্ঞাপনের শ্যুটিং করেছেন সাকিব আল হাসান। আবার ফাইনালের দিন করোনা নেগেটিভ হয়ে মাঠেও নেমেছেন। তবে প্রশ্ন উঠেছে, ফাইনালের আগে তার ট্রফি উন্মোচনে না থাকার কারণ কেন আড়াল করলো ফ্র্যাঞ্চাইজি ফরচুন বরিশাল, সেটি নিয়ে। দলটির স্বত্বাধিকারী অবশ্য বলছেন, যা হয়েছে তা নিয়ম মেনেই হয়েছে।

ম্যাচের আগের দিন ট্রফি উন্মোচনে ছিলেন না বরিশাল অধিনায়ক সাকিব আল হাসান। করেননি অনুশীলনও। ট্রফি উন্মোচন অনুষ্ঠানে ছিলেন কুমিল্লা অধিনায়ক ইমরুল কায়েস আর বরিশালের নুরুল হাসান সোহান।

বরিশালের টিম ম্যানেজমেন্ট থেকে বলা হয়, অসুস্থতার কারণে আসেননি সাকিব আল হাসান। যদিও ট্রফি উন্মোচন অনুষ্ঠানে ভিন্ন কথা বলেছিলেন সোহান। এই উইকেটরক্ষক ব্যাটার বলেন, সাকিব ভাই কালও আমাদের সাথে প্র্যাকটিস করেছেন। আমার মনে হয় উনি জিমনেশিয়ামে বা কোথাও কিছু করছেন। তাছাড়া এটা ম্যানেজমেন্ট সিদ্ধান্ত। আমি এরচেয়ে বেশি কিছু জানি না।

তবে সাকিবের ট্রফি উন্মোচন না করা ইস্যুতে পরবর্তী কয়েক ঘণ্টার মধ্যে জানা যায় ম্যানেজমেন্ট কিংবা সোহানের উত্তর সঠিক নয়। বিজ্ঞাপনচিত্রের শ্যুটিংয়ে সাকিব আল হাসানের ছবি ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বিজ্ঞাপনচিত্রে সাকিব আল হাসান।

ফাইনাল চলাকালে এই সব প্রশ্নের উত্তর দিলেন দলটির স্বত্বাধিকারী মিজানুর রহমান। যমুনা টিভিকে তিনি জানিয়েছেন নিয়ম মেনে স্বল্প সময়ের জন্য সাকিবকে ছাড়েন তারা। আর সাকিব ফাইনালে ফিরেছেন করোনা পরীক্ষা দিয়ে নেগেটিভ হয়েই।

ফরচুন বরিশালের স্বত্বাধিকারী মিজানুর রহমান জানান, খুব কম সময়ের জন্যই সাকিবকে ছাড়া হয়েছিল। আর তিনি ফেরার পরই সাকিবকে করানো হয়েছে করোনা টেস্ট। সেখানে নেগেটিভ হয়েই দলের সাথে যুক্ত হয়েছেন সাকিব। তাই ফ্র্যাঞ্চাইজিটি বায়োবাবলের সকল নিয়ম মেনে চলছে বলে দাবি করেন মিজানুর রহমান।

সাকিবের সার্ভিসে দারুণ সন্তুষ্ট দলটির স্বত্বাধিকারী। তবে পরিস্থিতি যাই হোক, করোনা মহামারির মধ্যে সাকিবের বিজ্ঞাপনচিত্রের শুটিং করা নিয়ে তৈরি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। তবে তারচেয়েও বড় প্রশ্ন, তার ফ্র‍্যাঞ্চাইজি কেন সেটি আড়াল করার চেষ্টা করলো?

আরও পড়ুন: নারিনের ব্যাট- বলের কাছেই হারলো সাকিবের বরিশাল


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply