১৫ ম্যাচ পর মেসি-এমবাপ্পেদের পরাজয়ের স্বাদ দিলো নঁতে

|

ছবি: সংগৃহীত

ফ্রেঞ্চ লিগে ১৫ ম্যাচ পর পরাজয়ের তেতো স্বাদ পেলো পিএসজি। মেসি, নেইমার এমবাপ্পেসহ সেরা শক্তির দল নিয়েও নঁতের কাছে ৩-১ গোলে হেরেছে পিএসজি।

চ্যাম্পিয়ন্স লিগে এ সপ্তাহেই রিয়াল মাদ্রিদের বিপক্ষে এসেছে জয়; ইনজুরি কাটিয়ে মাঠে ফিরেছেন নেইমার। নঁতের বিপক্ষে তাই সময়ের অন্যতম সেরা আক্রমণভাগ নিয়েই মাঠে নেমেছিল ফ্রেঞ্চ জায়ান্টরা। মেসি, নেইমার, এমবাপ্পের সাথে মিডফিল্ডে ফিরেছেন জিনি উইনাল্ডাম। সেরা শক্তির দল নিয়েই মাঠে নামে প্যারিসের ক্লাবটি। কিন্তু ম্যাচের ৪ মিনিটে মুয়ানির নিখুঁত ফিনিশিংয়ে লিড নেয় নঁতে। ১৬ মিনিটে পিএসজিকে আরও বেশি করে পেছনের পায়ে ঠেলে দেয় দলটি, এবার নঁতের ব্যবধান দ্বিগুন করেন স্ট্রাইকার কোয়েন্টিন মেরলিন। প্রথমার্ধের ইনজুরি সময়ে পিএসজিকে হতবাক করে দিয়ে তৃতীয় গোল পায় এই ম্যাচের আগে পয়েন্ট টেবিলের ১০ নম্বরে থাকা নতে। এবার পেনাল্টি থেকে মিডফিল্ডার লুডোভিক ব্লাস পিএসজির জালে বল জড়ান।

পিএসজির বিরুদ্ধে প্রথমার্ধেই তিন গোলের লিড নেয় নতে। ছবি: সংগৃহীত

দ্বিতীয়ার্ধে ম্যাচে ফেরার চেষ্টা করে মরিসিও পচেত্তিনোর দল। ৪৭ মিনিটে মেসির দারুণ অ্যাসিস্টে এক গোল শোধ দেন নেইমার। তবে পেনাল্টি মিস করে ম্যাচে ফিরে আসার সুযোগও নষ্ট করেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। কিন্তু ম্যাচের বাকি সময় ফ্রেঞ্চ চ্যাম্পিয়নদের আটকে দিয়ে ৩-১ গোলের জয় আদায় করে নেয় নঁতে। ১৫ ম্যাচ পর হারের লজ্জা পেলো পিএসজি।

আরও পড়ুন: কেইন-সনদের সামনে থামলো সিটির অপরাজেয় যাত্রা


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply