সাংবাদিককে সাক্ষাৎকার না দেয়ায় ঋদ্ধিমানকে হুমকি!

|

ছবি: সংগৃহীত।

সাংবাদিককে সাক্ষাৎকার না দেয়ায় হুমকি দেয়া হয়েছে ভারতের উইকেটরক্ষক ব্যাটার ঋদ্ধিমান সাহাকে। এমনটাই দাবি করেছেন পশ্চিমবঙ্গের এই ক্রিকেটার।

ঋদ্ধিমান সাহাকে হুমকি দেয়ার ঘটনায় তদন্তে নেমেছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই। এই ঘটনায় অভিযুক্তকে শনাক্ত করে যথাযথ পদক্ষেপ নেয়ার আশ্বাস দেয়া হয়েছে বোর্ড থেকে।

‌ঋদ্ধিমানকে হুমকির বিষয়ে ভারতের সাবেক হেড কোচ রবি শাস্ত্রী বলেন, একজন সাংবাদিকের হুমকি দেয়া দেখে সত্যিই খুব অবাক হচ্ছি। এমন ঘটনা টিম ইন্ডিয়ার সাথে বেশ কয়েকবার ঘটলো। আপনি একটু সময় করে ঘটনাটা দেখবেন বিসিসিআই প্রেসিডেন্ট (সৌরভ গাঙ্গুলি)।

কিছুদিন ধরেই নানা ইস্যুতে আলোচনার কেন্দ্রবিন্দুতে ঋদ্ধিমান। সম্প্রতি ঘোষিত শ্রীলঙ্কার বিপক্ষের টেস্ট দল থেকে বাদ পড়ায় বিস্ফোরক মন্তব্য করেছেন হেড কোচ রাহুল দ্রাবিড়কে নিয়ে। পশ্চিমবঙ্গের এই উইকেটরক্ষক-ব্যটারের দাবি তাকে অবসর নিতে বলেছেন কোচ। প্রতিশ্রুতি ভঙ্গের অভিযোগ এনেছেন বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলীর বিরুদ্ধেও।

তবে ভিন্ন মত রাহুল দ্রাবিড়ের। উইন্ডিজকে টি-টোয়েন্টিতে হোয়াইটওয়াশ করে সংবাদ সম্মেলনে এসে জানালেন নিজের কথা।

দ্রাবিড় বলেন, ঋদ্ধিমান সাহার জন্য অনেক সম্মান রয়েছে আমার। পাশাপাশি সম্মান রয়েছে তার অর্জন ও ভারতের ক্রিকেটের প্রতি অবদানেরও। তবে ভবিষ্যতের জন্য তরুণ উইকেটরক্ষক-ব্যাটার তৈরি করতে চাই। আপনার কথা সকলের যে ভালো লাগবে এমনটা নাও হতে পারে। সূত্র: ইন্ডিয়া টুডে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply