আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা, ডাক পেলেন মুনিম

|

ছবি: সংগৃহীত।

আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বড় চমক হয়েই প্রথমবারের মতো স্কোয়াডে যুক্ত হয়েছেন বিপিএলে বরিশালের হয়ে ওপেন করা মুনিম শাহরিয়ার।

স্কোয়াডে ফিরেছেন খুলনা টাইগার্সের অধিনায়ক মুশফিকুর রহিম। বিপিএলে তার ব্যাট থেকে আসে ২৫১ রান। ফিরেছেন সাকিব আল হাসান ও লিটন দাসও। তবে অফফর্মের কারণে বাদ পড়েছেন উইকেটরক্ষক ব্যাটার নুরুল হাসান সোহান, টপ অর্ডার ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত ও বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলা শামীম পাটোয়ারি।

বিপিএলে বরিশালের হয়ে ওপেনিং করেন মুনিম শাহরিয়ার। ছবি: সংগৃহীত।

বিপিএলে ঝলক দেখানো দেশি ক্রিকেটারদের মধ্যে আলাদাভাবে নজর কেড়েছেন মুনিম শাহরিয়ার। মুনিমের আগ্রাসী ব্যাটিংয়ের সাথে দুর্দান্ত টাইমিং মন জয় করে নিয়েছে ক্রীড়াপ্রেমীদের। বরিশালের হয়ে ১৫২’র উপরে স্ট্রাইক রেটে ৬ ম্যাচে করেছেন ১৭৮ রান।

আগামী ৩ ও ৫ মার্চ মিরপুরে অনুষ্ঠিত হবে দুই ম্যাচের টি২০ সিরিজ। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে বিকেল তিনটায়। এর আগে অনুষ্ঠিত হবে ওয়ানডে সিরিজ। এরইমধ্যে তার দলও ঘোষিত হয়েছে। প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে ২৩ ফেব্রুয়ারি। দ্বিতীয় ম্যাচ ২৫ ফেব্রুয়ারি ও তৃতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে ২৮ ফেব্রুয়ারি। প্রতিটি ম্যাচ শুরু হবে সকাল ১১টায় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

বাংলাদেশ দল: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন কুমার দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, শেখ মেহেদী হাসান, ইয়াসির আলি চৌধুরী, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, নাসুম আহমে, শহিদুল ইসলাম ও নাইম শেখ।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply