গাঁজা সেবন নিয়ে তর্কাতর্কি, রাজধানীর পল্লবীতে যুবক খুন

|

ছবি: প্রতীকী

রাজধানীর পল্লবীতে গাঁজা সেবন কেন্দ্র করে তুলকালাম কাণ্ড ঘটে গেছে। দুই দল যুবকের মধ্যে কথা কাটাকাটি; এরপর ছুরিকাঘাতে মারা গেছেন জাহিদ নামের একজন। আহত হয়েছেন কামরান নামে আরেক যুবক।

মঙ্গলবার রাতে মিরপুর পল্লবীর বিহারী পল্লিতে এই ঘটনা ঘটে। অভিযুক্তদের আটকের চেষ্টা করছে পুলিশ। নিহত জাহিদ মিরপুর ১১ নম্বরের বাংলা স্কুল এলাকায় থাকতেন এবং সেখানকার একটি বাজারে মাছ বিক্রি করতেন। এক সন্তানের বাবাও সে। তার মৃত্যুর খবরে হাসপাতালে ভিড় করেন বিহারীপল্লীর মানুষ।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় পল্লবীর বিহারী এলাকার বাংলা স্কুলের পাশে গাঁজা সেবন করছিলেন এক যুবক। সে অন্য গলির ছেলে হওয়ায় সেখানে সেবন করতে নিষেধ করেন মিরাজ নামের এক যুবক। এ নিয়ে কথা কাটাকাটি ও হাতাহাতি হয় তাদের মধ্যে। সেটার প্রতিশোধ নিতে এলাকায় শো-ডাউন দিয়ে, এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায় তারা। হামলায় জাহিদ নামের এক যুবককে ঢাকা মেডিকেলে আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় কামরান নামের আরেক যুবক আহত হন।

হাসপাতালে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর জিজ্ঞাসাবাদে গাঁজা সেবন নিয়ে তর্কাতর্কির কথা জানায় প্রত্যক্ষদর্শী ও নিহতের বন্ধুরা। তবে ঘটনা নিয়ে আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি পুলিশের। জড়িতদের দ্রুত আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছে পল্লবী থানা পুলিশ।
আরও পড়ুন: চাঁদপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, চালকসহ নিহত ৫
ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply