গ্রাম পুলিশের কাজে গতি আনবে বাইসাইকেল: খাদ্যমন্ত্রী

|

নওগাঁ প্রতিবেদক:

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, গ্রামপুলিশ তৃণমূল পর্যায়ে আইন শৃঙ্খলা রক্ষায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে থাকে, তাদের চলাচল ও কাজের গতি বৃদ্ধি করতে বাইসাইকেল বিতরণ করা হচ্ছে।

আজ (বুধবার) সাপাহার উপজেলা পরিষদ মিলনায়তনে আইন শৃঙ্খলা রক্ষায় গ্রাম পুলিশের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা এবং সরকারি বরাদ্দপ্রাপ্ত বাইসাইকেল বিতরণ’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

সাধন চন্দ্র মজুমদার বলেন, মাদক প্রতিরোধে গ্রামপুলিশ গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে এই বাহিনীর প্রতিষ্ঠার পর থেকেই। মাদকসেবী ও ব্যবসায়ীদের কাছে কখনও মাথা নত না করার আহবান জানিয়ে তিনি বলেন, মাদক কারবারিদের সাথে আপোষ করলে সমাজ ধ্বংস হয়ে যাবে। এসময় তিনি মানুষের কল্যাণে এবং সমাজরক্ষায় গ্রামপুলিশের সদস্যদের কাজ করার আহবান জানান।

সাপাহার উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন এর সভাপতিত্বে অনুষ্ঠানে সাপাহার উপজেলা চেয়ারম্যান মো: শাহজাহান হোসেন এবং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেকুজ্জামান সরকার বক্তব্য রাখেন। অনুষ্ঠানে ৫৭ জন গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়।

পরে খাদ্যমন্ত্রী সাপাহার মুক্তমঞ্চে জনসাধারণকে ধন্যবাদ জ্ঞাপন ও নবনির্বাচিত ইউনিউয়ন পরিষদ চেয়ারম্যানদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

/এসএইচ




সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply