লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতার আতঙ্কে ব্যবসায়ী পরিবারের সংবাদ সম্মেলন

|

সংবাদ সম্মেলনে ব্যবসায়ী পরিবার

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে রায়পুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও আটরশির মুরিদ কাজী জামশেদ কবির বাকী বিল্লাহর বিরুদ্ধে এক ব্যবসায়ী পরিবারকে হত্যাসহ হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। হুমকি ও আতঙ্কে ওই পরিবারটি নিজ বাড়িতে থাকতে পারছেন না বলে জানা গেছে।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে রায়পুর আলিয়া মাদরাসা প্রাঙ্গণে আয়োজিত সংবাদ সম্মেলনে ভূক্তভোগী পরিবার এ অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ভূক্তভোগী ব্যবসায়ী সাইফুদ্দিন নয়ন, তার ভাই দলিল লেখক কামাল উদ্দিন বাহার, খালেদা আক্তার, নাজমুন নাহার, শাজেদা আক্তার ও সাহেদা আক্তার। এসময় এলাকাবাসীও উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে বলা হয়, আওয়ামী লীগ নেতা বাকী বিল্লাহ আটরশির মুরিদ। তিনি রায়পুর পৌর শহরে নয়নদের জমিতে আটরশির ওরসের জন্য গরুর প্যান্ডেল করতে চেয়েছিলেন। এতে বাধা দেয়ায় বাকী বিল্লাহ প্রকাশ্যেই নয়নকে মারধর করে। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড সিএনজি স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। সন্ধ্যায় নয়ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নেন।

এদিকে নয়নকে বাকী বিল্লাহর মারধরের সিসি ক্যামেরা ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এ নিয়ে কয়েকটি গণমাধ্যমে সংবাদও পরিবেশিত হয়েছে। কিন্তু বাকী বিল্লাহর বিরুদ্ধে ভূক্তভোগী নয়ন রায়পুর থানায় অভিযোগ করলেও পুলিশ তা গ্রহণ করেনি বলে অভিযোগ করেন তিনি।

সিসি ক্যামেরার ফুটেজ ও পরিবারের সদস্যদের বক্তব্য অনুযায়ী, ঘটনার সময় বাকী বিল্লাহ নিজেই নয়নকে মারধর করে। একপর্যায়ে লোকজন নিয়ে তাকে মারতে মারতে ঘরের ভেতর নিয়ে যায়। ঘরের ভেতরে ভাঙচুর শেষে
লোকজন নিয়ে বের হয়ে যায় বাকী বিল্লাহ। যাবার সময় নয়নের ভাই বাহারকেও হুমকি দিয়ে যায়।

এসব ঘটনায় থানায় অভিযোগসহ বিভিন্ন পদক্ষেপ নেয়ার ঘটনা শুনে বাকী বিল্লাহ নিজে ও বিভিন্ন মাধ্যমে
নয়নকে হত্যা ও তার পরিবারের সদস্যদের মারধরসহ বিভিন্ন হুমকি দিয়ে আসছে। তারা এখন নিরাপত্তাহীনতায় ভুগছেন। যেকোন সময় বাকী বিল্লাহ তাদের যেকোনো ক্ষতি করতে পারে বলে তাদের আশঙ্কা। সংবাদ সম্মেলনে ঘটনাটির সুষ্ঠু বিচারের দাবিতে তারা প্রশাসনের হস্তক্ষেপ চেয়েছেন।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply