কুমিল্লায় আ’লীগ নেতার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লায় আওয়ামী লীগ নেতা মুকবল হোসেন এর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে দলটির নেতা-কর্মীরা। বড়কামতা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দেবিদ্বার উপজেলার কাঠেরপুল এলাকায় এ কর্মসূচি পালন করা হয়। পরে মহাসড়কে বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভায় হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানানো হয়।

মানববন্ধনে আওয়ামী লীগের নেতৃবৃন্দ বলেন, গত ৭ ফেব্রুয়ারি দেবিদ্বার উপজেলার বড়কামতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরাজিত হন স্বতন্ত্র প্রার্থী হারুন-অর রশিদ। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করায় ক্ষুব্ধ হয়ে ঘোড়া মার্কার প্রার্থী হারুন-অর রশিদ ও তার সহযোগীরা অতর্কিত হামলা চালিয়ে বড়কামতা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুকবল হোসেন মেম্বারকে কুপিয়ে গুরুতর আহত করে। বর্তমানে তিনি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনার ৩দিন পেরিয়ে গেলেও এ পর্যন্ত কেউ গ্রেফতার না হওয়ায় নেতাকর্মীরা তীব্র ক্ষোভ প্রকাশ করেন। অবিলম্বে আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবিও জানান তারা।

বড়কামতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বশির আহমেদের সভাপতিত্বে ওই মানববন্ধনে বক্তব্য রাখেন, স্থানীয় চেয়ারম্যান আলহাজ্ব নুরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মেম্বার, আওয়ামী লীগ নেতা অধ্যাপক হুমায়ন কবির ও জেলা ছাত্রলীগের সাবেক নেতা মামুনুর রশীদ মামুনসহ প্রমুখ।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply