আখাউড়ায় ট্রাক-সিএনজি সংঘর্ষ, নিহত ২

|

প্রতীকী ছবি

আখাউড়া প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার তন্তর এলাকায় ট্রাক ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ২ জন। সোমবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের উপজেলার ধরখার ইউনিয়নের তন্তর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলো, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার মহেশপুর গ্রামের ইয়াকুব আলীর ছেলে আব্দুল আওয়াল মিয়া (৫০) ও একই এলাকার হেকিম ব্যাপারীর ছেলে ফয়েজ মিয়া (৪৫)।

এঘটনায় আশঙ্কাজনক অবস্থায় সিএনজি অটোরিকশা চালকসহ গুরুতর আহত দুইজনকে চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

জানা যায়, সোমবার সকালে সিএনজি অটোরিকশা যোগে ৪জন যাত্রী ব্রাহ্মণবাড়িয়ার দিকে যাওয়ার পথে কুমিল্লা-সিলেট মহাসড়কের তন্তর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছার আগে ব্রাহ্মণবাড়িয়া অভিমুখী একটি ট্রাক পিছন থেকে সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়েমুচড়ে দূরে ছিটকে পড়ে ঘটনাস্থলে সিএনজিযাত্রী আব্দুল আওয়াল মিয়া ও ফয়েজ মিয়া মারা যায়।

আখাউড়া ধরখার ফাঁড়ি থানার ওসি বিমল কর্মকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। আহতদের জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply