নোয়াখালীর বেগমগঞ্জে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ৩

|

গ্রেফতারকৃত তিন আসামি।

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ও রসুলপুর ইউনিয়নে পৃথক অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, একটি এলজি, চার রাউন্ড গুলি ও ৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ঘটনায় জড়িত থাকায় তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।

তিনি জানান, রোববার রাত ২টার দিকে হাজীপুর ইউনিয়নের তেমুহনী পোড়াবাড়ি এলাকায় একদল অস্ত্রধারী মাদক ব্যবসায়ী অস্ত্র ও মাদক ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় একদল পুলিশ। অভিযানকালে একটি মৎস্য খামারের ঘর থেকে আবুল হায়াত রায়হান প্রকাশ খালাসি রায়হান (২৪), সানজিদ ইসলাম রাফি (২৪) ও মো. জিব্রাইল (২৩) নামের তিনজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি ও ৭০পিস ইয়াবা উদ্ধার করা হয় বলেও জানান তিনি।

এদিকে, একই রাতে রসুলপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সুমন মিয়ার বাড়ির পাশ থেকে পরিত্যক্ত অবস্থায় একটি এলজি ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আরও জানান, গ্রেফতারকৃত খালাসি রায়হানের বিরুদ্ধে আগে ৬টি মামলা রয়েছে। এসব মামলায় এর আগেও ৫বার গ্রেফতার করা হয়েছিল তাকে। এ ঘটনায় খালাসি রায়হান ও তার দুই সহযোগীর বিরুদ্ধে অস্ত্র এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হবে।

খারাসি রায়হানের রিমান্ডের জন্য আবেদন করা হবে বলেও জানান তিনি। বলেন, অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসী গ্রেফতারে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply