পরীমণির মাদক মামলা বাতিল হবে কিনা জানা যাবে আজ

|

চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় অভিযোগ গঠনের আদেশ ও মামলা বাতিল চেয়ে পরীমণির আবেদনের শুনানির জন্য আজকে দিন ধার্য করা হয়েছে। আজকের শুনানির পরই জানা যাবে মামলাটি থেকে তিনি অব্যাহতি পাচ্ছেন কিনা।

এর আগে ৩০ জানুয়ারি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় অভিযোগ গঠনের আদেশ ও মামলা বাতিল চেয়ে আবেদন করেন চিত্রনায়িকা পরীমণি। গতকাল সোমবার (২৮ ফেব্রুয়ারি) বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. সেলিমের হাইকোর্ট বেঞ্চে এই আবেদনের শুনানি পিছিয়ে আজকের দিন ধার্য করা হয়।

গত ৫ জানুয়ারি চিত্রনায়িকা পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়। ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম অভিযোগ গঠন করেন।

২০২১ সালের ৪ আগস্ট রাজধানীর বনানীতে পরীমণির বাসায় অভিযান চালায় র‍্যাব। পরে রাজধানীর গুলশান থানায় করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

মামলার দুই মাসের মাথায় গত বছরের ৪ অক্টোবর আদালতে পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। অভিযোগপত্রে ১৯ জনকে সাক্ষী করা হয়েছে। পুলিশের দেয়া অভিযোগপত্র গত বছরের ১৫ নভেম্বর আমলে নেন ঢাকার মহানগর দায়রা জজ আদালত। পরে মামলাটি বিচারের জন্য ঢাকার বিশেষ জজ আদালত-১০ এ বদলি করা হয়।

উল্লেখ্য, গত ১০ জানুয়ারি পরীমণি নিজেই গণমাধ্যমকে নিশ্চিত করেন যে তিনি মা হতে চলেছেন। সন্তানের বাবা অভিনেতা শরিফুল রাজ। মা হতে যাওয়ায় পরীমণি কয়েক মাসের জন্য অভিনয় থেকে বিদায় নেবেন বলেও জানা গিয়েছিল।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply