পাবনায় স্বামীর মারপিটে আহত গৃহবধূর মৃত্যু

|

প্রতীকী ছবি।

পাবনা প্রতিনিধি:

পাবনার চাটমোহর উপজেলার আলমনগর গ্রামে পারিবারিক কলহের জের ধরে স্বামীর মারপিটে আহত রহিমা খাতুন (২৬) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গৃহবধু রহিমা খাতুনকে ঢাকা নেবার পথে সে মারা যায়। খবর পেয়ে রাতেই গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত গৃহবধূ রহিমা উপজেলার পাশরডাঙ্গা ইউনিয়নের আলমনগর গ্রামের গোলাম মোস্তফার স্ত্রী। ঘটনার পর থেকেই ঘাতক স্বামী পলাতক রয়েছে। এ ব্যাপারে চাটমোহর থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, গোলাম মোস্তফা মাঝেমধ্যে তার স্ত্রী রহিমা খাতুনকে মারপিট করতো। গত ২৬ ফেব্রুয়ারি পারিবারিক কলহের জের ধরে মোস্তফা তার স্ত্রীকে বেদম মারপিট করে জখম করেন। প্রতিবেশীরা এগিয়ে এসে রহিমাকে উদ্ধার করে। পরে গুরুতর আহতাবস্থায় তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শারীরিক অবস্থার অবনতি ঘটলে চিকিৎসক ঢাকায় স্থানান্তর করতে বলেন। সোমবার সন্ধ্যায় ঢাকা নেওয়ার পথে টাঙ্গাইল বাইপাস এলাকায় রহিমার মৃত্যু ঘটে।

চাটমোহর থানার ইন্সপেক্টর (তদন্ত) হাসান বাশির জানান, নিহত গৃহবধূর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। মঙ্গলবার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। থানায় একটি মামলা হয়েছে। নিহতের স্বামীকে আটকের চেষ্টা চলছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply