ডেম্বেলেকে সব সময়ই দলে চায় বার্সা: লাপোর্তা

|

ছবি: সংগৃহীত

বার্সেলোনা সবসময়ই ওসমান ডেম্বেলেকে দলে রাখতে চায় বলে জানিয়েছেন ক্লাবটির সভাপতি হুয়ান লাপোর্তা। চুক্তির বিষয়ে এই ফুটবলার নতুন করে ভাববেন বলেও আশা প্রকাশ করেন তিনি।

বার্সেলোনায় দেম্বেলে থাকবেন কি না, এ নিয়ে কয়েক দফায় হয়েছে নাটক। ফরাসি তারকার প্রত্যাশা পূরণে অপারগতা জানিয়েছিল ক্লাব। ডেম্বেলেও জানিয়েছিলেন, প্রত্যাশা পূরণ না হলে তিনি নতুন চুক্তি করবেন না। বার্সা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তাও কিছুদিন আগে বলেছিলেন, ক্লাব ছেড়ে যাওয়াটা ফরাসি উইঙ্গারের জন্য অনেকটাই ভবিতব্য। তবে এবার সুর পাল্টেছেন তিনি। অ্যাথলেটিকো বিলবাওয়ের বিরুদ্ধে ডেম্বেলের দুর্দান্ত পারফরমেন্স নতুন করে ভাবাচ্ছে বার্সা প্রেসিডেন্টকে।

ছবি: সংগৃহীত

হুয়ান লাপোর্তা বলেন, দেম্বেলে জানে যে বার্সা তাকে কী অফার করবে। তাছাড়া ক্লাব যে তাকে রাখার ব্যাপারে খুবই আগ্রহী, সেটাও সে জানে। আমি সব সময়ই বলে এসেছি যে, নিজ পজিশনে ডেম্বেলে বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়। আশা করা যায়, মৌসুম শেষে আবারও এই বিষয়টি নিয়ে ভাববো আমরা। এখন বর্তমানেই মনোযোগ দেয়া উচিত। কারণ, লিগ এবং ইউরোপায় অনেক কিছুই করার বাকি আছে।

লাপোর্তা আরও বলেন, ফুটবলে কিছুই বাদ দেয়া যায় না। একটা সময় ডেম্বেলে ফিট ছিল না। এখন সে খেলতে পারছে এবং দারুণ করছে। তবে তার চুক্তি নবায়নের পুরোটাই আমার উপর নির্ভর করছে না।

আরও পড়ুন: রাশিয়াকে সব ধরনের প্রতিযোগিতা থেকে বহিষ্কার করেছে ফিফা


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply