মাগুরায় পুলিশি বাধা উপেক্ষা করে বিএনপির মিছিল, আহত ১০

|

ছবি: সংগৃহীত

মাগুরা প্রতিনিধি:

মাগুরা জেলায় নিত্যপণ্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে জেলা বিএনপি পুলিশি বাধা উপেক্ষা করে মিছিল বের করে। মিছিল থেকে বিএনপির ৭ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এ সময় পুলিশের লাঠি চার্জে আহত হয়েছেন ১০ জন।

বুধবার দুপুর পৌনে ১২টার দিকে শহরের জজকোর্ট এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ বাধা দেয়। এ সময় পুলিশি বাধা উপেক্ষা করে বিএনপির সহস্রাধিক নেতাকর্মী মিছিল নিয়ে শহরের ইসলামপুর পাড়াস্থ বিএনপির কার্যালয় চত্বরে সমাবেশ করে।

পুলিশি লাঠি চার্জে আহত হয়েছেন, সদর থানা যুবদলের সভাপতি কুতুব উদ্দিন রানা, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি তুহিন বিশ্বাস, ছাত্রদল নেতা সাইফুল ইসলাম সাজু, জেলা ছাত্রদলের সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক আবু তাহের সবুজ, তিতাস, নুর আলী, রজব আলীসহ ১০ জন।

আটককৃতরা হলেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট রোকনুজ্জামান খান, সাবেক সদর থানা বিএনপির সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন, যুবদল নেতা সবীর হোসেন, সাকের হোসেন, স্বেচ্ছাসেবক দলের কামরুজ্জামান সুমন, আবু বক্কার ও শালিখা ছাত্রদলের কিবরিয়া।

এ সময় বক্তারা বলেন, নিত্যপণ্যের দাম কমানো না হলে সরকার পতনের আন্দোলন জোরদার করা হবে। শান্তিপূর্ণ মিছিলে পুলিশি হামলার নিন্দা এবং আটককৃতদের নিঃশর্ত মুক্তির দাবি জানান তারা।

সদর থানার অফিসার ইনচার্জ মো. মনজুরুল ইসলাম জানান, পুলিশি বাধা ভেঙ্গে মিছিল করায় বিএনপির ৬/৭ জন নেতাকর্মীকে আটক করা হয়েছে।
আরও পড়ুন: পিরোজপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ, পুলিশের লাঠিচার্জে ২০ জন আহতের অভিযোগ
জেলা বিএনপির আহবায়ক আলী আহমেদের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির স্বেচ্ছাসেবক সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় যুবদলের সভাপতি মীর সরাফত আলী সফু, কেন্দ্রীয় যুবদলের সহ-সম্পাদক মো. সামসুর রহমান, জমির হোসেন, কেন্দ্রীয় মহিলা দলের সহ-সভাপতি সাবেক মহিলা এমপি অ্যাড. নেওয়াজ হালিমা আরলি, মাগুরা জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আহসান হাবিব কিশোরসহ আরও অনেক।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply