ঝিনাইদহে গায়ে ধাক্কা লাগাকে কেন্দ্র করে ছুরিকাঘাত, কিশোর নিহত

|

ছবি: সংগৃহীত

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহে গায়ে ধাক্কা লাগাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে হুসাইন নামের এক কিশোর নিহত হয়েছেন। এ সময় তার দুই বন্ধু জুলফিককার ও ফিরোজ আহত হয়েছে।

বুধবার রাত ৯টার দিকে সদর উপজেলার মান্দারবাড়িয়া গ্রামের মাদরাসার ওয়াজ মাহফিলের মেলার মাঠে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় রাতেই একজনকে আটক করেছে। তাদের প্রত্যেকের শরীরের একাধিক স্থানে ছুরির আঘাতের চিহ্ন দেখা গেছে।

নিহতের কিশোর ঝিনাইদহ পৌরসভাধীন হামদহ ইসলামপাড়ার মনিরুল ইসলামের ছেলে হুসাইন (১৭)। আহতরা হলেন, একই এলাকার নজরুলের ছেলে ফিরোজ (১৬) ও জুলফিককার (১৬)।

আহত ফিরোজ হোসেন বলেন, আমরা দুই ভাই ঝিনাইদহ টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ থেকে এ বছর এসএসসি পাশ করেছি। আমাদেরই বন্ধু হুসাইন। সে তার বাবার সাথে ব্যবসা করে। আমরা বন্ধুরা মিলে মান্দারবাড়িয়া গ্রামের ওয়াজ মাহফিলের মেলার মাঠে ঘুরছিলাম। এ সময় আমাদের মধ্যে তাদের ধাক্কা লাগার ঘটনা ঘটে। সেসময় তাদের মধ্য থেকে জিহাদী নামে এক ফল বিক্রেতা এলোপাথাড়ি সেভেন গিয়ার (ছুরি) দিয়ে শরীরের বিভিন্ন স্থানে ক্ষত করতে থাকে। তার সাথে আরও অনেকে ছিল। তাদেরকে আমরা ওইভাবে চিনি না। তবে অপরিচিত এক ব্যক্তি ছুরি কেড়ে না নিলে অবস্থা আরও ভয়াবহ হতে পারতো।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। পরে রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হুসাইন ও জুলফিককারকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে ভর্তি হওয়ার ২০ মিনিট পরই হুসাইন মারা যায় এবং জুলফিককারের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর সার্কেল আবুল বাশার জানান, ছুরিকাঘাতের ঘটনায় হুসাইন নামে এক যুবক মারা গেছেন। জুলফিককার ও ফিরোজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে কী কারণে এমন ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply