অভিনয় ছেড়ে এসব করে কী লাভ সোনা: নিপুনকে বললেন সুচরিতা

|

ছবি: সংগৃহীত

অভিনয় ছেড়ে এসব করে কী লাভ সোনা। নিপুনের উদ্দেশে এভাবেই কথাটি বলেছেন চিত্রনায়িকা সুচরিতা।

বুধবার (২ মার্চ) রাতে শিল্পী সমিতির চেয়ারে বসে এমন এমন কথা বলেন এই জ্যেষ্ঠ অভিনয় শিল্পী। পাশে সাধারণ সম্পাদকের চেয়ারে বসা জায়েদ খানের একটি আক্ষেপের রেশ ধরেই সুচরিতা কথাটি বলেন।

সংবাদ সম্মেলনে জায়েদের বক্তব্য থামিয়ে সুচরিতা বলেন, খারাপ তো অবশ্যই লাগছে। কারণ সে আমাদের হিরোইন। আমাদের কথা হলো, নিপুন এসব ভুলে এই মেধাটা শিল্পে লাগাও না। একটা হিরোইন হিসেবে তুমি নিজেকে আরও ভালোভাবে প্রতিষ্ঠিত করো। এসব দৌড়াদৌড়ি করে তো লাভ নেই। তুমি দু’বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছো, সেই সম্মানটুকু রক্ষা করো নিপুন। আমি তোমার বড় বোন, তোমাকে অনুরোধ করছি তুমি অভিনয় চর্চা করো। অভিনয়ের দিকে বেশি করে মনোনিবেশ করো। অভিনয় ছেড়ে এসব করে কী লাভ, সোনা।

এদিকে সমিতিতে বসার আগে বুধবার (২ মার্চ) বিকালে হাইকোর্টের রায় পেয়েই জায়েদ খান ছুটে যান বিএফডিসিতে সমিতির অফিসে। সঙ্গে ছিলেন সুচরিতা, অরুণা বিশ্বাসসহ অনেকেই। কিন্তু চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ে তখন ঝুলছিল তালা। তখন জায়েদ খানকে অসহায় অপেক্ষা করতে দেখা গেছে বিকালভর।

দিনের আলো নেভার পর সেই তালা উধাও! রাত আটটায় সমিতির অদূরে জায়েদ খানের সংবাদ সম্মেলন চলাকালে তালা ভাঙলেন অজ্ঞাতরা। এরপর সংবাদ সম্মেলন শেষে সুচরিতা ও অরুণা বিশ্বাসকে নিয়ে জায়েদ খান সমিতিতে প্রবেশ করেন বিনা বাধায়।

উল্লেখ্য, চিত্রনায়ক জায়েদ খানের প্রার্থিতা বাতিল করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের আপিল বোর্ডের দেওয়া সিদ্ধান্ত কেন অবৈধ হবে না, তা জানতে চেয়ে জারি করা রুল যথাযথ ঘোষণা করে বুধবার (২ মার্চ) রায় দিয়েছেন হাইকোর্ট। এর ফলে সমিতির সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের বসতে আর কোনও বাধা রইলো না বলে জানিয়েছেন আইনজীবীরা। বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এই রায় দেন। এদিকে এমন রায়ের বিরুদ্ধে আপিল করেছেন নিপুন আক্তার।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply