কারিশমা কাপুর করোনা আক্রান্ত, ফাঁস করলেন কারিনা

|

ছবি: সংগৃহীত।

বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর করোনা আক্রান্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বোন কারিনা কাপুর। অভিনেত্রী কাজলের সাথে আলাপ করার সময় এই তথ্য ফাঁস করেন কারিনা। আর তা পৌঁছে যায় সাংবাদিকদের কানে। ভারতের বিনোদনধর্মী সংবাদমাধ্যম পিংকভিলা তথ্যটি নিশ্চিত করেছে।

জানা গেছে, বৃহস্পতিবার (৩ মার্চ) মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে কাজলের সঙ্গে দেখা হয় কারিনার। দীর্ঘদিন পর দেখা হওয়ায় একে অপরের পরিবারের খোঁজ নিচ্ছিলেন দুই অভিনেত্রী। এক পর্যায়ে করোনাভাইরাসের প্রসঙ্গ উঠলে কারিনা জানান, তার পরিবারের অনেকেই করোনা আক্রান্ত হয়েছিলেন। তিনি বলেন, লোলো (কারিশমার ডাক নাম) গতকালই করোনায় আক্রান্ত হয়েছে। এরপরই বিষয়টি জানাজানি হয়।

এর আগে গত ডিসেম্বর মাসে করোনা আক্রান্ত হয়েছিলেন কারিনা নিজেও। একই সঙ্গে আক্রান্ত হয়েছিলেন তার কাছের বান্ধবী অমৃতা অরোরা। তবে করোনা বিধিনিষেধ না মেনে বেপরোয়াভাবে পার্টি করে করোনা পজেটিভ হওয়ার অভিযোগ ছিল তাদের বিরুদ্ধে। অবশ্য বিতর্কের কিছুটা অবসান হয় কারিনার ম্যানেজারের দেয়া বার্তার পর।

এনিয়ে তিনি বলেছিলেন, লকডাউনে কারিনা সব ধরনের সাবধানতা মেনে চলেছেন। তবে দুর্ভাগ্যবশত এক জায়গায় নৈশভোজে গিয়ে তিনি আর অমৃতা করোনা আক্রান্ত হয়েছেন। সেখানে একজন ব্যক্তি অসুস্থ ছিলেন। তিনিই এই ভাইরাস ছড়িয়েছেন বলে দাবি করেন কারিনার ম্যানেজার পোনাম দামানিয়া।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply