কালীগঞ্জে ছিনতাইকারীর কবলে কৃষক, খোয়া গেলো সব

|

আহত কৃষক মিন্টু।

ঝিনাইদহ প্রতিনিধি:

রাতে বাজার থেকে বাড়ি ফেরার পথে ছিনতাইকারীদের মারপিটে মিন্টু (৪০) নামের এক কৃষক গুরুতর আহত হয়েছে। এ সময় নগদ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। পরে রাস্তার পাশে পড়ে থাকা আহত মিন্টুকে পথচারীরা উদ্ধার করে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। এ ঘটনায় ভুক্তভোগী মিন্টু শুক্রবার (৪ মার্চ) দুপুরে ২ জনের নাম উল্লেখ করে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। আহত মিন্টু একতারপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

বৃহস্পতিবার (২ মার্চ) রাতে কালীগঞ্জ উপজেলার একতারপুর গ্রামের রাস্তায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। ভুক্তভোগী কৃষক জানান, ওইদিন রাত সাড়ে ৭টার দিকে সুন্দরপুর বাজার থেকে বাড়িতে ফিরছিলেন তিনি। পথে একতারপুর গ্রামের রাস্তায় পৌঁছালে ওই গ্রামের ইনছান ও লিয়ন নামের দুই ব্যক্তি তাকে দেশীয় অস্ত্র ঠেকিয়ে রাস্তার পাশেই কওছারের কাঠ বাগানে নিয়ে যায়। এরপর ছিনতাইকারীরা লোহার রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে তাকে জখম করে এবং সাথে থাকা নগদ ১১ হাজার টাকা ও একটি স্মার্ট মোবাইলফোন নিয়ে পালিয়ে যায়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

ছিনতাইকারীরা এলাকার চিহ্নিত মাদকসেবী বলে দাবি করেন ভুক্তভোগী কৃষক মিন্টু। ছিনতাই ও মাদকসেবন ছাড়াও তারা এলাকায় নানা অপকর্মের সাথেও জড়িত বলেও জানান তিনি।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার্স ইনচার্জ (তদন্ত) মতলেবুর রহমান জানান, একটি অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply