গোয়ালন্দে কুপিয়ে যুবকের হাত বিচ্ছিন্ন করার ঘটনায় মূল‌হোতাসহ গ্রেফতার ২

|

গ্রেফতার দুই আসামি।

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর গোয়ালন্দে দৌলতদিয়া রেলস্টেশন এলাকায় রিয়াজ শেখ (২১) না‌মের এক যুব‌কের হাত কুপিয়ে বিচ্ছিন্ন করার ঘটনায় মূল অভিযুক্ত হুমায়ন (১৮) ও তার এক সহযোগীকে গ্রেফতার করেছে র‍্যাব-৮। গ্রেফতারকৃত হুমায়ন দৌলতদিয়া সামসু মাস্টার পাড়ার হাসেম শেখের ছেলে এবং ফরহাদ একই এলাকার মো. সালেক শেখের ছেলে।

বুধবার (৯ মার্চ) দুপুর আড়াইটার দি‌কে ফরিদপুর র‍্যাব-৮ এক সংবাদ বিজ্ঞ‌প্তি‌তে এ তথ্য জানানো হয়। র‍্যাব-৮ সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মো. শফিকুল ইসলাম জানান, রিয়াজ নামের ওই যুব‌কের হাত বি‌চ্ছিন্ন করার ঘটনায় অ‌ভিযান চা‌লি‌য়ে ঘটনার মূলহোতা হুমায়ুনকে কুষ্টিয়া এবং সহ‌যো‌গী ফরহাদকে ফরিদপুর থেকে গ্রেফতার করা হয়। আসামিরা এলাকায় কিশোর গ্যাং নিয়ন্ত্রণ করে বলেও জানানো হয়।

এই সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, আসামি হুমায়ুন শেখ বিভিন্ন সময় অসামাজিক ও সন্ত্রাসী কার্মকাণ্ডে জড়িত ছিল। সে নারী ও শিশু নির্যাতন মামলায় ১৪দিন কারাভোগ করে জামিনে রয়েছে। দ্রুত সময়ের মধ্যে গ্রেফতারকৃতদের রেলওয়ে থানার মাধ্যমে আদালতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত রোববার (৬মার্চ) দৌলতদিয়া রেলস্টেশন এলাকায় সন্ধ্যায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দিয়ে রিয়া‌জের বাম হাত বিছিন্ন করে হুমায়ূন ও তার সহযোগী। এ ঘটনায় রিয়াজ শেখের বাবা বাবু শেখ বাদী হয়ে রাজবাড়ী রেলওয়ে থানার একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply