বিচ্ছেদের পাঁচ মাস পর নাগা চৈতন্যকে বিয়ের শাড়ি ফেরত দিলো সামান্থা!

|

ছবি: সংগৃহীত

গত বছরের অক্টোবরে বিচ্ছেদ হয় নাগা চৈতন্য ও সামান্থা প্রভুর। তাদের বিচ্ছেদের খবরে অনেক ভক্তই আশাহত হন। বিবাহ বিচ্ছেদের পরে শোনা যায় যে বিশাল অঙ্কের খোরপোষ দাবি করেছেন সামান্থা। কিন্তু খোরপোষ তো দূরের কথা, বিয়ের শাড়িটাও নাগা চৈতন্যকে ফেরত দিয়েছেন সামান্থা।

ভারতীয় গণমাধ্যম জিনিউজের প্রতিবেদনে বলা হয়, বিয়েতে সামান্থা যে শাড়িটি পরেছিলেন সেটি আসলে নাগার্জুনের মা অর্থাৎ নাগা চৈতন্যের ঠাকুমার। ২০১৭ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন তারা। বিয়েতে ঠাকুমার শাড়ি পরার সিদ্ধান্তে খুশি হয়েছিল গোটা নাগা পরিবার।

বিয়ে ভাঙার পরেই সেই বিয়ের শাড়ি নাগা চৈতন্যকে ফেরত দিয়ে দিয়েছেন সামান্থা। ঘনিষ্ঠ এক সূত্র জানায়, নাগা ও তার পরিবারের কোনো স্মৃতিচিহ্ন নিজের কাছে রাখতে চান না সামান্থা।

গত বছরই নিজেদের চার বছরের বৈবাহিক সম্পর্কের ইতি টানেন সামান্থা ও নাগা চৈতন্য। সোশ্যাল মিডিয়ায় একটি যৌথ বিবৃতি দিয়ে বিচ্ছেদের ঘোষণা করেছিলেন তারা। সেখানেই তারা লেখেন তাদের দীর্ঘ দশ বছরের বন্ধুত্বই ছিল তাদের সম্পর্কের ভিত।

কিন্তু সেই সম্পর্ক থেকে এবার মুক্তি চান দু’জনেই। এরপর শোনা যায় যে নাগা চৈতন্য খোরপোষ হিসেবে ২০০ কোটি টাকা দিতে চেয়েছিলেন সামান্থাকে। কিন্তু সেই টাকাও নিতে অস্বীকার করেন সামান্থা।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply