শ্যুটিংয়ে অংশ নেবেন না, বিয়ের দাওয়াতে বাংলাদেশে এসেছেন সানি লিওন

|

শ্যুটিংয়ে অংশ নিতে নয়, ব্যক্তিগত সফরে শনিবার (১২ মার্চ) বিকেলে বাংলাদেশে এসেছেন বলিউড তারকা সানি লিওন। গান বাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক ও সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়ের দাওয়াতে যোগ দিতে সানি লিওন ঢাকায় এসেছেন।

শনিবার সানি লিওন ফেসবুকে ছবিসহ এক পোস্ট দিয়ে নিজেই জানিয়েছেন ঢাকার পৌঁছানোর কথা। পোস্ট করা ছবিতে দেখা যায়, সানি লিওন ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আছেন। তার পেছনে লেখা রয়েছে, ওয়েলকাম টু বাংলাদেশ। ছবির ক্যাপশনে লেখেন, এই সুন্দর দেশটিতে এসে আমি খুব খুশি।

এই বলিউড তারকার সঙ্গে তার স্বামী ড্যানিয়েল ওয়েভারও এসেছেন। এছাড়া তাদের সঙ্গে বলিউডের কয়েকজন কলাকুশলীও এসেছেন। বিমানবন্দরে কৌশিক হোসেন তাপস তাদের বরণ করে নেন।

প্রসঙ্গত, শামীম আহমেদ রনির পরিচালনায় ‘সোলজার’ সিনেমার শ্যুটিংয়ে অংশ নিতে বাংলাদেশে আসার জন্য সম্প্রতি ভিসার আবেদন করেছিলেন সানি লিওন। তবে প্রথমে অনুমতি পেলেও পরে ভিসা বাতিল করা হয়। এ প্রসঙ্গে শুক্রবার তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, ভারতীয় যে অভিনয়শিল্পী দলকে ভিসা দেয়া হয়, তাদের একজন ছিলেন সানি লিওন। কিন্তু তার সানি লিওন নামটি গোপন করে মার্কিন নাগরিক পরিচয়ে আবেদন করা হয়েছিল। এভাবে পরিচয় গোপন করে অনুমতি নেয়া আইনবহির্ভূত। এটি যখন মন্ত্রণালয়ের নজরে আসে, তখন তার বাংলাদেশে আসার অনুমতি বাতিল করা হয়।

এর আগে গত বৃহস্পতিবার (১০ মার্চ) তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব মো. সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক বিবৃতিতে জানানো হয়, সানি লিওনের বাংলাদেশে আসার অনুমতি বাতিলের বিষয়টি। সানি লিওনের পাশাপাশি আরও ১০ জন ভারতীয় শিল্পী-কলাকুশলীকে বাংলাদেশে আসার আবেদন করে। ওই অনুমতি পত্রে সানির আসল নাম অর্থাৎ করণজিৎ কৌর ওয়েভার উল্লেখ করা হয়েছিল। নির্দিষ্ট শর্ত মেনে শ্যুটিং করার অনুমতি দেয়া হয়েছিল তাদের। তবে বৃহস্পতিবার প্রকাশিত বিবৃতিতে দেখা যায়, কেবল সানি লিওনের অনুমতি বাতিল করা হয়েছে। বাকিরা বাংলাদেশে আসতে পারবেন।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply