আখাউড়ায় মাদক চোরাকারবারিসহ ওয়ারেন্টভুক্ত ৬ পলাতক আসামি গ্রেফতার

|

ছবি: সংগৃহীত

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদক বিরোধী অভিযানে চিহ্নিত মাদক চোরাকারবারিসহ ওয়ারেন্টভুক্ত ৬ পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে আখাউড়া থানা পুলিশ। গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে ১টি মোটরসাইকেল, ৪টি মোবাইল সেট ও ৩০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার সীমান্তবর্তী আমোদাবাদ (দাসপাড়া) গ্রামের মৃত বিষম্বর দাসের ছেলে মনা দাস, আজমপুর গ্রামের মৃত সুদু মিয়ার ছেলে আক্তার হোসেন ও তার স্ত্রী মাহফুজা বেগম ওই এলাকার করোয়াতলী গ্রামের মৃত ছোট মিয়ার ছেলে আল আমিন দিপু।

অপরদিকে উপজেলার দক্ষিণ ইউনিয়নের নুরপুর গ্রামে চোরাই মালামাল ক্রয়-বিক্রয়ের চেষ্টাকালে চিহ্নিত মাদক ব্যবসায়ী হিরাপুর গ্রামের আবুল মিয়ার ছেলে আব্দুল্লাহ, একই গ্রামের আবুল মিয়ার ছেলে নজরুল ইসলামকেও গ্রেফতার করে পুলিশ।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। পৃথক পৃথক মামলা রুজু করে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
আরও পড়ুন: খাবার সংকট নিয়ে সরকারি কর্মকর্তাকে মারধর পৌর মেয়রের, ভিডিও ভাইরাল
ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply