নিখোঁজের ১৮ ঘণ্টা পর শিশুর হাত বাঁধা ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার

|

নিহত শিশুর মরদেহ।

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর মান্দায় নিখোঁজের ১৮ ঘণ্টা পর ভুট্টার ক্ষেত থেকে ইউসুফ আলী (১২) নামে এক শিশুর হাত বাঁধা ক্ষতবিক্ষত মরদেহ পাওয়া গেছে। নিহত ইউসুফ আলী মান্দা উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের কাঠোরডাঙ্গা গ্রামের রেজাউল ইসলামের ছেলে। সে আন্দারিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল।

রোববার (২০ মার্চ) বিকেল ৩টা থেকেই সে নিখোঁজ ছিল। সোমবার (২১ মার্চ) বুড়ির বিল নামক স্থানে ভুট্টা ক্ষেতে তার অর্ধনগ্ন লাশ দেখতে পান স্থানীয়রা। তারা বলেন, কাপড়ের ফিতা দিয়ে তার দুহাত পেছনে বাঁধা ছিল। শিশুটির একটি চোখও উপড়ে ফেলা হয়েছে। কেটে নেওয়া হয়েছে তার পুরুষাঙ্গ। পরে থানায় খবর দিলে পুলিশ দুপুরে এসে মরদেহ উদ্ধার করে।

নিহত শিশুটির বাবা রেজাউল ইসলাম বলেন, রোববার দুপুরে মুরগির মাংস দিয়ে ভাত খাওয়ার বায়না ধরে ইউসুফ। বাজার থেকে মাংস কিনে এনে রান্না করার পর পরে খাবো বলে বাড়ি থেকে বেরিয়ে যায় সে। এরপর থেকে আর পাওয়া যাচ্ছিল না ইউসুফকে।

নিহতের দুলাভাই আবুল কালাম বলেন, শ্যালক ইউসুফ নিখোঁজ হওয়ার ঘটনায় রোববার সন্ধ্যা থেকে রাত ৮টা পর্যন্ত গ্রামের বিভিন্ন এলাকায় মাইকিং করা হলেও তাকে পাওয়া যায়নি। এ অবস্থায় সকাল ৯টার দিকে বুড়ির বিলের সাদেকুল ইসলামের ভুট্টা ক্ষেতে লাশ পাওয়া যায়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, রাজশাহী সিআইডির ক্রাইম সিন ইউনিটের একটি দল ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছে। সিআইডি টিম আলামত সংগ্রহের পর লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ নিয়ে একটি মামলাও দায়ের করা হবে বলে জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply