শারীরিক সম্পর্কে আপত্তি করায় প্রেমিকাকে কুপিয়ে হত্যা

|

ছবি: সংগৃহীত

শারীরিক সম্পর্কে আপত্তি করায় প্রেমিকাকে কুপিয়ে হত্যা করেছে এক যুবক। ওই যুবকের নাম রাজা (৩৮)। ঘটনাটি ঘটেছে ভারতের চেন্নাইয়ে। খবর সংবাদ প্রতিদিনের।

খবরে বলা হয়, শার্টে রক্তের দাগ নিয়ে রাজা বসেছিলেন রাস্তার পাশে। রাতের অন্ধকারে ওই যুবককে চোখে পড়ে পুলিশের। সন্দেহ হয় তাদের। এগিয়ে এসে প্রশ্ন করায় পুলিশকে সঙ্গে নিয়ে বাড়ি যেতে চায় রাজা। বাড়ি গিয়ে চোখ কপালে ওঠে পুলিশের। তদন্তকারীরা জানতে পারেন নিজের প্রেমিকাকে খুন করেছে সে।

রাজা চেন্নাইয়ের কুন্দ্রাথুর এলাকার বাসিন্দা। ৫ বছর আগে কান্নাম্মা নামে এক তরুণীর সঙ্গে আলাপ হয় তার। মন দেয়া নেয়া হতে বেশি সময় নষ্ট হয়নি। ক্রমশই ঘনিষ্ঠতা বাড়তে থাকে। একই জায়গায় থাকতে শুরু করে রাজা এবং কান্নাম্মা। গত শনিবার রাতে মদ্যপ অবস্থায় বাড়ি ফেরেন রাজা। কান্নাম্মার সঙ্গে যৌনতায় মেতে ওঠার চেষ্টা করে। ওই অবস্থায় রাজার সঙ্গে শারীরিক সম্পর্কে আপত্তি ছিল তরুণীর। নিজের মতামত স্পষ্টভাবে জানান কান্নাম্মা। তাতেই ক্ষিপ্ত হয়ে ওঠে রাজা।

খবরে আরও বলা হয়েছে, যুগলের চিৎকার চেঁচামেচি কানে যায় প্রতিবেশীদের। তারা দৌড়ে আসেন। ওই সময় পুরো বিষয়টি জানতে পারেন প্রতিবেশীরা। রাজাকে সেই সময়ে বাড়ি থেকে অন্যত্র পাঠিয়ে দেন তারা। সেসময় বাড়ি থেকে বেরিয়ে যায় রাজা।

এদিকে কান্নাকাটি করতে করতেই ঘুমিয়ে পড়েন তরুণীও। বেশ কিছুক্ষণ পর রাজা বাড়িতে ঢোকে। সেই সময় সকলেই ঘুমচ্ছিলেন। এরপর ধারালো অস্ত্র দিয়ে কান্নাম্মাকে কোপ দেয় রাজা। ঘটনাস্থলেই প্রাণ যায় তরুণীর। খুনের পর রক্তমাখা শার্ট পরেই বাড়ি থেকে বেরিয়ে যায় রাজা। নাকা তল্লাশির সময় পুলিশের নজরে চলে আসায় গোটা ঘটনাটি জানাজানি হয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply