চাচাতো ভাইকে কোপানোর ঘটনায় পুলিশ উপ-পরিদর্শক কারাগারে

|

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রামগঞ্জে বৃদ্ধ চাচাতো ভাইকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যাচেষ্টার ঘটনার মামলায় এসআই মোহাম্মদ উল্যা রিপনকে কারাগারে প্রেরণ করেছেন আদালত।

মঙ্গলবার (২২ মার্চ) সন্ধ্যায় রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক বিষয়টি নিশ্চিত করেন। এর আগে তাকে সাময়িক বরখাস্ত করে পুলিশ হেফাজতে নিয়ে লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হয়। রিপন নোয়াখালী পুলিশ লাইনস রিজার্ভ পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, গত ১৯ মার্চ দুপুরে রামগঞ্জ উপজেলার লামচর ইউনিয়নের দাসপাড়া গ্রামে পুকুরের মাছ ভাগ-বাটোয়ারাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে রিপন তার জেঠাতো ভাই শহীদ উল্যাকে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। বর্তমানে শহীদ উল্লাহ ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন বলে জানা যায়।

এ ঘটনায় আহত শহীদ উল্লাহর ছেলে মো. সাইফুল ইসলাম ওই পুলিশ সদস্যসহ ৫ জনকে আসামি করে রামগঞ্জ থানায় মামলা করেন। এ ঘটনা জনাজানির পর নোয়াখালী জেলা পুলিশ সুপার অভিযুক্ত পুলিশ সদস্য রিপনকে সাময়িক বরখাস্ত করে পুলিশ হেফাজতে পাঠান। পরে ২১ মার্চ আদালতে প্রেরণ করলে তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন বিচারক। এ মামলায় আমানত উল্লাহ নামের অপর এক অভিযুক্তকেও করাগারে প্রেরণ করা হয়েছে বলে জানা যায়।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply