টস জিতে ব্যাটিং বেছে নিল দক্ষিণ আফ্রিকা, দেখে নিন একাদশ

|

ছবি: সংগৃহীত।

সিরিজ নির্ধারণী তৃতীয় ম্যাচে টস জিতে বাংলাদেশের বিপক্ষে ব্যাটিং বেছে নিল দক্ষিণ আফ্রিকা। দক্ষিণ আফ্রিকা দলে এসেছে একটি পরিবর্তন। ইনজুরির কারণে খেলছেন না পেসার ওয়েইন পারনেল। তবে অপরিবর্তিত বাংলাদেশের একাদশ।

সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশ ৩৮ রানের জয় পেয়েছিলো এই সেঞ্চুরিয়নের মাঠেই। তাই এই ম্যাচেও ভাল ব্যাটিং করার আশা বাংলাদেশ দলের। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে জিতলেও দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ হেরে যায় ৭ উইকেটের বড় ব্যবধানে। তাই তৃতীয় ম্যাচটি হয়ে দাঁড়িয়েছে অলিখিত ফাইনাল।

আইসিসি সুপার লিগের পয়েন্ট টেবিলে এই মুহূর্তে ১১০ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে বাংলাদেশ। আর ৪৯ পয়েন্ট নিয়ে তালিকার নবম স্থানে দক্ষিণ আফ্রিকা। যদিও এই ম্যাচে ফেভারিট হিসেবেই মাঠে নামবে দ্বিতীয় ম্যাচ জিতে চনমনে থাকা প্রোটিয়ারা।

দু’দলের একাদশ

বাংলাদেশ:
তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), ইয়াসির আলী চৌধুরী, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

দক্ষিণ আফ্রিকা:
কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), জানেমান মালান, কাইল ভেরেইন্নে, টেম্বা বাভুমা (অধিনায়ক), রাসি ভন ডার ডুসেন, ডেভিড মিলার, ডোয়েইন প্রিটোরিয়াস, কেশাভ মহারাজ, কাগিসো রাবাদা, লুঙ্গি এনগিডি ও তাবরিজ শামসি।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply