ভারতের ৬ হাজার হলে মুক্তি পাচ্ছে ‘কেজিএফ টু’

|

ছবি: সংগৃহীত

বড় ধামাকা নিয়ে আসতে চলেছে ‘কেজিএফ টু’। ভারতের ৬ হাজার হলে মুক্তি পাচ্ছে সিনেমাটি। ২০২২ সালের সবচেয়ে বহুল প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে দক্ষিণের রকস্টারখ্যাত নায়ক যশের ‘কেজিএফ চ্যাপ্টার টু’ একটি। খবর পিঙ্কভিলার।

খবরে বলা হয়, ইতোমধ্যেই সিনেমাটি মুক্তির কাউন্টডাউন শুরু হয়ে গেছে। ২৭ মার্চ বেঙ্গালুরুতে একটি দুর্দান্ত ট্রেলার লঞ্চ করতে চলেছে সিনেমার টিম। ছবি মুক্তির আগে তিন সপ্তাহের প্রচারণা শুরু করতে সম্প্রতি সিনেমার প্রথম গান ‘তুফান’ প্রকাশ হয়েছে।

ছবির প্রযোজক বিজয় কিরাগান্দুর বলেন, আমরা অন্য বড় সিনেমার মধ্যে হারিয়ে যেতে চাইনি। আমরা আকর্ষণের কেন্দ্রে থাকতে চাই। কর্নাটকে পুনিত রাজকুমারের একটি সিনেমা মুক্তি পেয়েছিল। আমরা তার সিনেমা মুক্তি পাওয়ার পর আমাদের প্রচারণা শুরু করতে চেয়েছিলাম। কেননা আমরা সংঘর্ষ করতে পারতাম না।

প্রযোজক বিজয় প্রতিশ্রুতি দিয়ে আরও জানান, কেজিএফ টু’ ভারতীয় সিনেমার জন্য একটি মানদণ্ড হবে। টিজারটি ইতোমধ্যে রেকর্ড তৈরি করেছে। আমরা ট্রেলার এবং সিনেমার জন্য আরও বড় দর্শক প্রতিক্রিয়া আশা করছি।

‘কেজিএফ টু’ ১৪ এপ্রিল মুক্তির কথা রয়েছে। ভারতে প্রায় ৬ হাজার হলে একইসঙ্গে মুক্তি পাবে ছবিটি। যশ ছাড়াও কেজিএফ টুতে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন ও শ্রীনিধি শেঠি।
আরও পড়ুন: প্রসেনজিৎ-ঋতুপর্ণাই অভিষেকের ক্যারিয়ার শেষ করেছিল!
ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply