হটপটে রাখা রিভলবার নাড়াচাড়া করার সময় চোখে গুলি, ৬ বছর পর হত্যারহস্য উন্মোচন

|

ঘটনার ৬ বছর পর চট্টগ্রামের আগ্রাবাদের মনসুর হত্যা রহস্য উদঘাটন করেছে পিবিআই। ধরা পড়েছে নিহতের দুই বন্ধু মুসা হোসাইন ও হাবিবুর রহমান সাজু।

সংবাদ সম্মেলনে পিবিআই জানায়, ২০১৬ সালের ২৬ ডিসেম্বর ঘটনার দিন বন্ধু মুছাকে নিয়ে আরেক বন্ধু সাজুর বাসায় গিয়েছিলেন মনসুর। সেখানে হটপটে লুকিয়ে রাখা রিভলবার দেখে কৌতুহলবশত নাড়াচাড়া করার সময় ট্রিগারে চাপ পড়ে গুলি লাগে মনসুরের চোখে। হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় তার। এরপর থেকে নানা ছদ্মবেশে পালিয়ে ছিলেন সাজু এবং মুসা।

আসামিরা ঢাকাসহ বিভিন্ন জেলায় পালিয়ে থাকার একপর্যায়ে মুসা অবৈধভাবে ভারতে অনুপ্রবেশ করে। কিন্তু তার ভারতীয় পাসপোর্ট তৈরি করতে না পারায় আবার বাংলাদেশে ফেরত এসে নাম ও বেশভূষা পরিবর্তন করে তাবলীগ জামাতের সাথে সম্পৃক্ত হয়।

পিবিআইয়ের অ্যাডিশনাল আইজি বনজ কুমার মজুমদারের তত্ত্বাবধায়নে চট্টগ্রাম মেট্রো ইউনিট ইনচার্জ পুলিশ সুপার নাইমা সুলতানার সহযোগিতায় তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মোহাম্মদ কামরুল ইসলাম, পুলিশ পুলিশ পরিদর্শক ইখতিয়ার উদ্দিন, এএসআই রিয়াজুল ইসলাম, এএসআই ফয়সাল অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেফতার করেন বলে জানায় পিবিআই।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply