আমাদের কাজে যে বাধা দেবে তার হাত-পা থাকবে না, ফরিদপুরে সাংবাদিককে হুমকি

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর থেকে প্রকাশিত দৈনিক বাঙ্গালী সময় পত্রিকায় অবৈধভাবে মাটি কেটে বিক্রি সংক্রান্ত একটি সংবাদ প্রকাশ করায় ওই প্রতিবেদককে হাত-পা কেটে ফেলার হুমকি দেয়ার ঘটনা ঘটেছে। এ বিষয়ে ভুক্তভোগী ওই সাংবাদিক শ্রাবণ হাসান ফরিদপুর কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

সাংবাদিক শ্রাবণ জানান, গত ২২ মার্চ ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার গাজীরটেক ইউনিয়নের চরহাজিগঞ্জ গাবতলা মোড় এলাকায় অবৈধভাবে ভেকু বসিয়ে মাটি বিক্রি এবং ড্রাম ট্রাকের বেপরোয়া গতি সংক্রান্ত একটি সংবাদের বিষয়ে মাটি ব্যবসায়ী রাজন শেখের সাথে মুঠোফোনে কথা বলি। এর পরের দিন, ২৩ মার্চ বিকালে মনির হোসেন নামে এক ব্যক্তি ফোন করে সংবাদের তথ্যদাতার নাম জানতে চান। ফোনে মনির হোসেন পরিচয়দাতা ওই ব্যক্তি বলেন, আপনাকে এই খবর কে দিয়েছে, আমার কাছে বলতে হবে। তথ্যদাতার নাম না বলায় উত্তেজিত হয়ে ঐ ব্যক্তি বলেন, আমাদের কাজে যে বাধা দেবে তার কিন্তু হাত-পা থাকবে না। এসময় ওই ব্যক্তি আরও বলেন, আমি কমলাপুর থাকি। আমার গাড়ি আমি চালাবো, এক্সিডেন্ট করে মানুষ মরলে আমি কী করবো! এছাড়া অকথ্য ভাষায় আরও অনেক কিছুই বলেন ওই ব্যক্তি।

উল্লেখ্য, গত ৩ সপ্তাহ ধরে পুকুর খননের নামে জেলার চরভদ্রাসন উপজেলার গাজীরটেক ইউনিয়নের চরহাজিগঞ্জ গাবতলার মোড় এলাকার কৃষি জমিতে অবৈধভাবে ভেকু বসিয়ে চলছে মাটি বিক্রির মহোৎসব। একটি প্রভাবশালী মহলের ছত্রছায়ায় ওই জায়গা থেকে এ মাটি কেটে বিক্রি করছে চরহাজীগঞ্জের ব্যাপারী ডাঙ্গী এলাকার মৃত শেখ ফজলের দুই ছেলে রাজন শেখ ও ফিরোজ শেখ এবং খালপাড় ডাঙ্গী গ্রামের মনির হোসেন নামে এক ব্যক্তি।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply