টিপু-প্রীতি হত্যাকাণ্ড: শ্যুটার মাসুমের ৭ দিনের রিমান্ড মঞ্জুর

|

শ্যুটার মাসুম।

রাজধানীর শাহজাহানপুরে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু ও কলেজ শিক্ষার্থী প্রীতি হত্যা মামলায় শ্যুটার মাসুম মোহাম্মদ আকাশের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এর আগে মাসুমকে আদালতে হাজির করে ১৫ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী পুলিশ কর্মকর্তা মোহাম্মদ ইয়াসিন সিকদার।

সোমবার (২৮ মার্চ) দুপুরে উভয় পক্ষের শুনানি শেষে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন এ রিমান্ড মঞ্জুর করেন। রোববার (২৭ মার্চ) বগুড়া থেকে মাসুমকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। এক প্রেস ব্রিফিংয়ে ডিবি পুলিশের পক্ষ থেকে বলা হয়, ঘটনার ৫ দিন আগেই এই খুনের বিষয়ে চুক্তিবদ্ধ হয় মাসুম। হত্যার আগের দিনও ওই এলাকায় ওঁত পেতে ছিল সে। তবে বৃহস্পতিবার গুলি করতে সক্ষম হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাজধানীর শাজাহানপুরে প্রকাশ্যে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপুকে হত্যা করা হয়। গুলিতে মারা যায় কলেজ শিক্ষার্থী প্রীতিও।

মাসুমের নামে আরও একটি হত্যা মামলা রয়েছে বলে জানিয়েছেন ডিবি প্রধান। ইন্ধনদাতাসহ বাকি সবাইকে খুঁজে বের করা হবে বলেও আশ্বাস দেন তিনি। এখন পর্যন্ত সাতজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে জানিয়ে ডিবি প্রধান এ কে এম হাফিজ আক্তার বলেন, টিপুর ঘনিষ্ঠ ও রাজনৈতিক দূরত্ব রয়েছে এমন কাউকেই সন্দেহের বাইরে রাখা হচ্ছে না। খুব শিগগির চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের জট খুলবে বলে আশাবাদ ব্যক্ত করছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply