মুন্সিগঞ্জে ফেনসিডিলসহ আটক ২

|

ছবি: সংগৃহীত

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের শ্রীনগরে পাচারকালে ৩০১ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। সোমবার সকাল ৮টার দিকে সমসপুর বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে এসব ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, শরীয়তপুরের ডামুড্যা মালগাও এলাকার ফজলুল হকের ছেলে শরিফুল ইসলাম শফি (৩৪) ও মুন্সিগঞ্জের লৌহজং মোর্শেদগাঁও এলাকার আলী আকবর মোল্লার ছেলে রানা মোল্লা (৩০)। বিকালে প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছে র‍্যাব।

বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, সকালে সমসপুর বাসস্ট্যান্ডে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য পাচার ও ক্রয়-বিক্রয় করছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের শ্রীনগর ক্যাম্পের একটি আভিযানিক দল ঘটনাস্থলে অভিযান চলায়। এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে দু’জনকে দৌড়ে গ্রেফতার করতে সক্ষম হয় র‍্যাব। গ্রেফতারকৃত ব্যক্তিদের সাথে থাকা প্লাস্টিকের বস্তায় তল্লাশি চালিয়ে মোট ৩০১ বোতল ফেনসিডিল জব্দ করা কয়।

র‍্যাব আরও জানায়, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা গেছে গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। সীমান্তবর্তী জেলা থেকে তারা মুন্সিগঞ্জের শ্রীনগরসহ দেশের বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করে আসছিল তারা। তাদের বিরুদ্ধে শ্রীনগর থানায় মাদক দ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
আরও পড়ুন: হিলিতে বউমাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ শ্বশুরের বিরুদ্ধে
ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply