‘মেসিকে বার্সায় ফেরানোর ব্যাপারে ভাবছি না’

|

ছবি: সংগৃহীত

লিওনেল মেসির বার্সেলোনায় ফেরার আর কোনো সম্ভবনা নেই বলে স্পষ্ট জানিয়েছেন ক্লাবটির সভাপতি হুয়ান লাপোর্তা। তিনি বলেছেন, মেসিকে বার্সেলোনায় ফেরানোর ব্যাপারে ভাবছি না।

অর্থনৈতিক বাধ্যবাধকতার কারণে ফুটবল সুপারস্টার লিওনেল মেসিকে ছেড়ে দিতে বার্সা বাধ্য হয় বলেও জানান তিনি। স্প্যানিশ গণমাধ্যম আরএসি ওয়ানের সাথে আলাপচারিতায় লাপোর্তা আরও জানান, মেসির সাথে সরাসরি কোনো যোগাযোগ নেই তার। কাতালানদের পরিকল্পনায় আর্জেন্টাইন সুপারস্টার আর নেই বলেও জানান তিনি।

বার্সেলোনা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা বলেন, মেসির কাছ থেকে এ ব্যাপারে কোনো বার্তা পাইনি। তার বার্সায় ফিরে আসা প্রসঙ্গে কোনো কথা শুনিওনি। আর ইস্যুটি নতুন করে তুলতেও চাচ্ছি না। তাছাড়া, আগের মতো মেসির সাথে যোগাযোগও নেই আমার। ব্যক্তিগত জায়গা থেকে মেসির বার্সা ছেড়ে দেয়া নিয়ে কষ্ট পেয়েছি। কিন্তু স্পোর্টিং বিষয়ে আমাকে সিদ্ধান্তটি নিতে হয়েছে।

হুয়ান লাপোর্তা আরও বলেন, মেসির ফিরে আসা নিয়ে ভাবা হচ্ছে না। আমরা নতুন একটি দল গড়ার প্রক্রিয়ায় আছি; সেখানে অভিজ্ঞতা ও তারুণ্যের মিশেল ঘটেছে। কিন্তু লিও লিওই। যেখানেই থাকুক, সে আজীবনের চ্যাম্পিয়ন।

বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেয়ার পর ছন্দের তাল কেটেছে মেসির। ক্যাম্প ন্যুতে ফিরে আসার গুঞ্জনের ডালপালাও মেলেছিল বেশ। তবে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে মেসির না ফেরার সংবাদটি নিশ্চিত করলেন হুয়ান লাপোর্তা। এদিকে নতুন কোচ জাভি হার্নান্দেজের অধীনে বদলে যাচ্ছে বার্সেলোনা। তারুণ্য আর অভিজ্ঞতায় শক্তির ধার বাড়ছে কাতালানদের।

আরও পড়ুন: ‘মেসি-ডি মারিয়ার অবসরের বিষয়টি কোচের হাতে’

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply