গাইবান্ধায় নারী নির্যাতন মামলার আসামির ঝুলন্ত লাশ উদ্ধার

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা থেকে রোস্তম আলী (৫০) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি নারী ও শিশু নির্যাতন মামলার আসামি ছিলেন।

মঙ্গলবার (২৯ মার্চ) দুপুরে পলাশবাড়ী উপজেলার সাতারপাড়া গ্রামের একটি আম গাছে ঝুলন্ত অবস্থায় তার লাশটি উদ্ধার করা হয়। রোস্তম আলী পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়নের সাতারপাড়া গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে সাতারপাড়া গ্রামের একটি আম গাছে রোস্তম আলীর গলায় ফাঁস লাগানো ঝুলন্ত লাশ দেখতে পান তারা। পরে বিষয়টি পুলিশকে জানালে দুপুরে পুলিশ তার লাশ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রূপ কুমার জানান, ঘটনাস্থল থেকে রোস্তম আলীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রোস্তম আলীর আত্মহত্যার বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

তিনি আরও জানান, রোস্তমের বিরুদ্ধে গত ২৭ মার্চ পলাশবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের হয়। গত ২৫ মার্চ সকালে রোস্তম আলী এক শিশুকে চকলেটের লোভ দেখিয়ে পাশের পরিত্যক্ত একটি ঘরে নিয়ে যায়। সেখানে শিশুটির শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয় রোস্তম আলী। পরে শিশুটির চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এলে কৌশলে পালিয়ে যায় রোস্তম।

এ বিষয়ে বেতকাপা ইউনিয়ন পরিষদ সদস্য সোহেল মিয়া জানান, প্রাথমিকভাবে লোকলজ্জার ভয়ে রোস্তম আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে ধারণা করা হচ্ছে। তবে তার আত্মহত্যার ঘটনাটি এলাকার মানুষের মনে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply